• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বোলিংয়ের সময় ঘটে গেল অঘটন!

admin / ১০৯ মিনিট
আপডেট শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: ঘটে গেল অঘটন! বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বোলিংয়ের সময় পায়ে চোট পেয়েছেন আবু জায়েদ রাহি। স্ট্রেচারে করে মাঠে ছেড়েছেন বরিশালের এই পেসার।

ম্যাচের নবম ওভারে নাজমুল হোসেন শান্তকে বোলিংয়ের সময় এই চোট পান রাহি। দলীয় সূত্র জানিয়েছে, ডানহাতি এই পেসারের চোট গুরুতর নয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....