• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

শোক সংবাদঃ

AnonymousFox_bwo / ২১৯ মিনিট
আপডেট বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

আইকন ডেস্কঃ (এম আর আয়াজ রবি)

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার সাবেক সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার সাতকানিয়ার কৃতি সন্তান, খ্যাতিমান চিকিৎসক, জনহিতৈষী ডাক্তার হাসান মুরাদ কোভিড-১৯ করোনা প্রজেটিভ হয়ে পার্ক ভিউ হাসপাতালের আইসিইউতে খুবই ক্রিটিক্যাল অবস্থায় গত সোমবার ভোর ৪টায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেউন ।

আমার বন্ধুর ছোট বাচ্চারা এখনও বাবার আদর, স্নেহ, ভালবাসার গভীরতা বুঝতে শিখেনি। তার ছোট বাচ্চাদের কথা একটু মনোজগতে রোমন্থন করতে গেলেই অন্তঃকরণ ভিতর থেকে মোছড় দিয়ে উঠে, ভাবি আমারও একমাত্র বাবু। আমার বন্ধুর সাথে যখনই আমাকে চিন্তা করি মনের গহীনে গভীর ক্ষত অনুভব করি এক অজানা শংকায়! ভাবি সবাইকে একদিন এভাবে চলে যেতে হবে না ফেরার দেশে। আমরা কি নিয়েই বা গর্ব করি? এই পৃথিবী মায়া ও ছায়া। জন্মের সময় সবার আজান দেওয়া হয়ে আছে, বাকী শুধু নামায পড়া! তাই যেকোন মুহুর্তে নামাযের ডাক আসবে, আমাদের ঠিক সেই প্রস্তুতি বা সম্বল সাথে রাখতে পারাটাই আজ মনুষ্যত্বের বড় চ্যালেঞ্জ!

আমার ডাক্তার বন্ধু ডাঃ হাসান মুরাদ ছিলেন সদা হাস্যোজ্জ্বল, সদালাপী, নিরহংকার সাদা মনের মানুষ। মানবতার সেবা যার চিন্তা, চেতনা, ধ্যান- ধারনা ও মনোজগতে সদা সর্বদা খেলে যেত-নিত্য ভাললাগা ও ভালবাসায়। মানবতার মংগল সাধনই ছিল যার আমৃত্যু ব্রত। যিনি শত শত করোনা রোগীকে অতি আদরে সেবা শশ্রুষা করেছেন অকৃত্রিম হাতের স্পর্শে, তিনিই আজ বিশ্বের অতিমারী করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন আমাদের সবাইকে শোক সাগরে ভাসিয়ে দিয়ে।

হে মহান রাজাধিপতি, রাব্বুল ইজ্জত! ইয়া রব! ইয়া আল্লাহ! আমার বন্ধুর যাবতীয় সকল গুনাহ খাতা ক্ষমা করে দিয়ে, দয়া ও মায়া করে জান্নাতের সর্বোচ্চ মাকাম, জান্নাতুল ফেরদৌস নসীব করে দিয়েন। তার শোক সন্তপ্ত পরিবার পরিজনকে ধৈর্য্য ধারন করে এ-ই শোক কাটিয়ে উঠার তাওফিক দান করুণ, আমিন।

আইকন/আ র/২৩-ডিসেম্বর-২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....