• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

নিহত রুবেল এর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত!

AnonymousFox_bwo / ৩২০ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০


নিজস্ব প্রতিবেদক ঃ
গত ৪ এপ্রিল দিন দুপুরে নিজ কর্মস্থলে কাজ করা অবস্থায় চিহ্নিত সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ধারালো ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করে রুবেলকে। নিহত রুবেল এর স্মরণে দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করে উখিয়া রাইজিং স্টার সোসাইটি” উক্ত মিলাদ মাহফিলে বক্তব্য রাখে রাইজিং স্টার সোসাইটির সভাপতি সালাহ উদ্দীন মাহমুদ ও সাধারণ সম্পাদক, মামুনুর রশিদ মামুন।
মিলাদ পরিচালনা করেন মওলানা শামশু রহমান দীর্ঘক্ষণ আলোচানায় রুবেল সহ সকল কবরবাসীদের জন্য দোয়া করেন। সকল কে নিয়ে কবর জিয়ারত করান হাফেজ আবু তয়োব, উক্ত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সাইদুর রাহমান বাপ্পী, শেখ রিয়াদ, আব্দুল্লাহ, জালাল, সেলিম মাহমুদ,ছৈয়দ নুর, ফারুক, আফাজ উদ্দিন, মনজুর, সেলিম, রিয়াদ, আরিফ,ইকবাল, রাশেল সহ আরো অনেক এ…..


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....