• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

রোহিঙ্গা সন্ত্রাসী কর্তৃক অপহৃত মোঃ হোসেনকে উদ্ধার করেছে আর্মস পুলিশ ব্যাটালিয়ান।

AnonymousFox_bwo / ২২৫ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়ার শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্প থেকে ‘চাঁদার দাবিতে’ অপহৃত ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এর স্বেচ্ছাসেবক মোহাম্মদ হোসেন (৩৬)কে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ১ টার দিকে তাকে উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (এসপি) মো: হেমায়েতুল ইসলাম এ সংবাদ নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল ৫টায় উখিয়ার পালংখালী ইউনিয়নের শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে সিপিপি মোহাম্মদ হোসেনকে অপহরণ করে রোহিঙ্গারা। এরপর স্বজনদের নিকট থেকে মোবাইল ফোনে ২ কোটি টাকা মুক্তিপণ দাবি করে।

ঘটনার পর থেকে তাকে উদ্ধারে নানামুখি তৎপরতা শুরু করে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। দীর্ঘ প্রচেষ্টায় ৮ ঘন্টার মাথায় উদ্ধার করতে সক্ষম হয় তারা।

ঘটনায় জড়িতদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে বলে জানান অধিনায়ক মো: হেমায়েতুল ইসলাম।

ভিকটিম মোহাম্মদ হোসেন উখিয়ার বাসিন্দা এবং কক্সবাজারস্থ শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয় নিয়োজিত ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) স্বেচ্ছাসেবক হিসেবে শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ছিলেন।।

আইকন/আ র/ ২৪শে ডিসেম্বর-২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....