• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

গাড়ির সাউন্ড বক্সই গাঁজার স্তুপ মিলল ৮ কেজি গাঁজা!

AnonymousFox_bwo / ২২৬ মিনিট
আপডেট শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

আইকন নিউজ ডেস্কঃ

কুড়িগ্রাম সদরের কেতার মোড় এলাকায় একটি গাড়িতে তল্লাশি করে সাউন্ড বক্সের ভেতর থেকে আট কেজি গাঁজাসহ দুজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। অভিযুক্তরা হলেন- ফুলবাড়ী উপজেলার বালাবাড়ী এলাকার অনন্তপুর গ্রামের আবুল কালাম (৪০) ও একই গ্রামের ইব্রাহীম (৩৬)।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে ফুলবাড়ী থেকে আসা উলিপুরগামী একটি গাড়িতে তল্লাশি চালিয়ে দুটি সাউন্ড বক্সের ভেতর থেকে মাদকগুলো উদ্ধার করা হয়।

আইকন নিউজ/আ র/ ২৫ শে ডিসেম্বর-২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....