• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়ায় বনবিভাগের পৃথক অভিযান,প্রায় ৮ একর বনভূমি উদ্ধার

AnonymousFox_bwo / ৩২৬ মিনিট
আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

আইকন নিউজ ডেস্কঃ

কক্সবাজার দক্ষিণ বনবিভাগের পৃথক অভিযান পরিচালনা করে বনভূমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মোট ৮ একর বেদখল বনভূমি দখলমুক্ত করা হয়েছে।

গত বুধবার(২৩ ডিসেম্বর) কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরের দিকনির্দেশনায় উখিয়া রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা গাজী সফিউল আলম বিট কর্মকর্তা ও বনপ্রহরীদের সাথে নিয়ে উখিয়া সদর বিটের শিলেরছড়া নামক স্হানে অভিযান চালিয়ে বনভূমিতে অবৈধভাবে গড়ে উঠা ঘরবাড়ি উচ্ছেদ করে ৫ একর বনভূমি দখল মুক্ত করে।

দিনব্যাপী অপর অভিযানে উখিয়া রেন্জের থাইঃখালী বিটের আওতাধীন বনভূমিতে সিমেন্টের পিলার দিয়ে অবৈধভাবে দখলের চেষ্টা কালীন অভিযান করে তা উচ্ছেদ করে। এসময় অন্যান্য নির্মাণ সামগ্রী জব্দ করে ৩ একর বনভূমি দখল মুক্ত করা হয়।

এবিষয়ে উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বলেন,কিছু ভূমিদস্যু বনভূমিতে অবৈধভাবে স্হাপনা নির্মাণ করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তা উচ্ছেদ করে ৮ একর বনভূমি উদ্ধার করা হয়, এবং চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....