• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

AnonymousFox_bwo / ২৫৭ মিনিট
আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

আইকন নিউজ ডেস্কঃ

নব নির্বাচিত বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার দ্বিতীয় সভা আজ সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধা ৭.০০ ঘটিকার সময় উখিয়া প্রেসক্লাব হলরুমে উক্ত প্রতিষ্টানের উখিয়া উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি, আইকন নিউজ টুডে সম্পাদক, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট জনাব এম আর আয়াজ রবি এ-র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক, উখিয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত সাংস্কৃতি,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, কাজী হুমায়ুন কবির বাচ্চু, (দৈনিক সৈকত প্রতিনিধি), সহ সভাপতি, মঈনুদ্দীন শাহীন (সীমান্ত বাংলা ডট কম), সহ- সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস (দৈনিক কক্সবাজার প্রতিদিন)-,সাংগঠনিক সম্পাদক খাইরুল আমিন তানভীর (কক্সবাজার দর্পণ), সহ-সাংগঠনিক সম্পাদক শাহেদ হোসেন মুবিন, অর্থ সম্পাদক মোঃ ইব্রাহীম (দৈনিক সাংগু)-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শহীদ (দৈনিক গনসংযোগ), দপ্তর সম্পাদক – হেলাল উদ্দিন (উখিয়া প্রেস ডটকম), বিএমেসএফ উখিয়া উপজেলার সম্মানীত সদস্য মোহাম্মদ ইউসুফ, জাহেদুর রশীদ, মোহাম্মদ ইব্রাহীমসহ সংগঠনে উখিয়া উপজেলা শাখার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায়, সভাপতির বক্তব্যে সাংবাদিক এম আর আয়াজ রবি বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নব নির্বাচিত সকল কর্মকর্তাদের অভিনন্দন জানান। সকলকে একযুগে সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামে সামিল হতে হবে।সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন, নবনির্বাচিত কমিটির সদস্যরা বিএমএসএফের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে রাজপথে পাশে থাকতে হবে। সাংবাদিকদের ন্যায্য দাবি দাওয়া, হামলা, মামলা,যুলুম নির্যাতন মোকাবেলায় সদস্যবৃন্দের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলে, হাতে হাত রেখে এগিয়ে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি সভাপতির বক্তব্যে নির্বাচিত কর্মকর্তাবৃন্দের কাজের পরিধি, দায়িত্ব, কর্তব্যে সম্পর্কে প্রত্যেককে অবহিত করেন এবং বলেন, পদ, পদবী নিতান্ত আনুষ্টানিকতা। আমরা প্রত্যেকে বিএমএসএফ উখিয়া উপজেলার গর্বিত সদস্য এটাই আসল কথা। সবার সম্মীলিত প্রচেষ্টা ছাড়া একক সভাপতি, সাধারন সম্পাদক বা অন্য কেহ প্রতিষ্টানের তেমন উন্নতি বলেন, ইগ্রগতি বলেন তেমন কিছুই করতে পারেন না। উক্ত সংগঠনের প্রতিটি সদস্যের কালেক্টিভ ইফোর্টের মাধ্যমেই সংগঠন আপন গতিতে এগিয়ে যাবে ইনশা আল্লাহ।
উক্ত সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী হুমায়ুন কবির বাচ্চু বলেন নব নির্বাচিত কর্মকর্তাগন প্রত্যেকে প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব সুন্দর ও সুচারুরুপে প্রতিপালন করলে নিশ্চয়ই বিএমএফএস উখিয়া উপজেলা শাখা অনেক দূর এগিয়ে যাবে। শেষে তিনি সকল কর্মকর্তাবৃন্দের দায়িত্ব হস্তান্তর করেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উ‌খিয়া উপজেলা শাখা গত ৭ ডিসেম্বর বিএমএসএফের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সদস্য সচিব আহমেদ আবু জাফর ও কক্সবাজার জেলার সমন্বয়ক, কেন্দ্রীয় আহবায়ক ক‌মি‌টির সদস্য মোঃ মিজান উর রশীদ মিজান ও কক্সবাজার জেলার আহবায়ক ক‌মি‌টির সুপা‌রিশ ক্র‌মে উক্ত ক‌মি‌টির অনুমোদন প্রদান করা হয়। পরিশেষে উক্ত সভার সম্নানীত সভাপতি ও বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি উক্ত সভার সমাপ্তী ঘোষনা করেন।

আইকন নিউজ/আ র/২৮শে ডিসেম্বর-২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....