• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

বিজিবির অভিযানে উখিয়ায় এক লাখ বিশ হাজার ইয়াবাসহ ৪ রোহিঙ্গা আটক

AnonymousFox_bwo / ২৪৮ মিনিট
আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

আইকন নিউজ ডেস্কঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার ৪ নং রাজাপালং ইউনিয়নের বাগান পাড়া ফিশারি ঘাট নামক এলাকায় রেজু আমতলীর চৌকষ বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ চার রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়েছে।

সোমবার ভোরে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে।

আটককৃতদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে উখিয়া থানার ওসি আহম্মদ সনজুর মোরশেদ জানিয়েছেন।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য তিন কোটি ষাট লাখ টাকা বলে বিজিবি জানিয়েছে।

আটককৃতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মৃত নুরুল বশরের ছেলে মো. সৈয়দ (৩৭), একই ক্যাম্পের মৃত জাহিদ হোসেনের ছেলে এনায়েতুর রহমান (২১), মৃত শামসুল আলমের ছেলে নুর আলম (৩০) ও মৃত সুলতান আহমদের ছেলে মো. জুবায়ের (২০)।

বিজিবি সূত্রে জানা যায়, উখিয়ার রেজু আমতলী ক্যাম্পের সদস্যরা উখিয়ার রাজাপালং ইউনিয়নের বাগান পাড়া ফিশারি ঘাট নামক এলাকায় অবস্থান নেন।

এ সময় কিছু সংখ্যক মাদককারবারী এলাকা দিয়ে যাচ্ছিলেন। বিজিবি সদস্যদের কাছে তাদের গতিবিধি সন্দেহজনক হলে তাদের তল্লাশি করেন। এ সময় লুঙ্গিতে মুড়ানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে,ইয়াবা গুলো ডেইল পাড়া গ্রামের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোরশেদ আলমের ভাই রুপু আলমের।

৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আল আজাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আইকন /আ র/২৮/১২/২০২০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....