• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

এনায়েত বাজারে, ইয়াবাসহ ৫ লাখ টাকার মাদক জব্দ, আটক ৪

AnonymousFox_bwo / ২৫৫ মিনিট
আপডেট রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলসহ প্রায় ৫ লাখ টাকার অধিক মাদকদ্রব্য জব্দ করেছেন চৌকষ আভিযানিক টীম র‌্যাব-৭।

গত শনিবার (৩ জানুয়ারি) মধ্যরাতে জুবলী রোডের রুপালী ব্যাংকের পিছনে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় চার মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়।

আটকরা হলেন- মো. নান্নু ওরফে আলমগীর (৫৮), মো. রাসেল (২৭), মোহাম্মদ ইউনুস (৫০) ও সানি হোসেন (২০)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, জুবলী রোডের দুই নম্বর গলিতে মাদক ব্যবসায়ী সানি হোসেনের বসতঘরে (বাসা নম্বর ২০) মাদক বেচাকেনার খবর পায় র‍্যাব। সেই সংবাদের ভিত্তিতে রাতে অভিযান শুরু করে র‌্যাব সদস্যরা। অভিযানে সানিসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট ও হাতে থাকা শপিং ব্যাগে ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়।

মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- ৬৬০ পিস ইয়াবা, ৭২ বোতল ফেনসিডিল ও ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, ‘মাদক কারবারি এই দলটি দীর্ঘদিন যাবত দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামে পাচার করে আসছিল। এক্ষেত্রে তারা সহায়তা পাচ্ছিল বিভিন্ন মাদক সিন্ডিকেটের। আসামিদের জিজ্ঞাসাবাদে সেই তথ্য বের করার চেষ্টা করা হচ্ছে।’

আইকন নিউজ/আ র/০৩/০১/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....