• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

নাইক্ষ্যংছড়ি, ঘুমধুম বাইশপাঁড়ী সীমান্তে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী নিহত।

AnonymousFox_bwo / ২৩২ মিনিট
আপডেট শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম ইউনিয়নের ৩ নং ওয়ার্ড়ের বাইশফাঁড়ি সীমান্তে বিজিবি’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক অজ্ঞাতনামা ইয়াবা কারবারি নিহত হয়েছে। বিজিবি এসময় ঘটনাস্থল থেকে একটি দেশি তৈরী দু’নলা বন্দুক, ৪ রাউন্ড কার্তুজ ও ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।
২২ জানুয়ারি (শুক্রবার) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সীমান্তের ৩৬/২ নং পিলারের সন্নিকটে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেছেন, নাইক্ষ্যংছড়ির ঘুমঘুম ইউনিয়নের তুমব্রু বাইশফাঁড়ী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে বিপুল পরিমাণ ইয়াবা আসার গোপন সুত্রে খবর পেয়ে বিজিবি উৎপেতে থাকে। রাত সাড়ে ৩টার দিকে দলবদ্ধ ইয়াবা কারবারি মিয়ানমার থেকে আসতে দেখে বিজিবি তাদেরকে চ্যালেঞ্জ করে। ইয়াবা কারবারিরা টহল দলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ শুরু করে, টহলদলও জানমাল রক্ষার্থে পাল্টা গুলি করে।

এসময় ইয়াবা ব্যবসায়ীরা পাহাড়ি জঙ্গলের মধ্য দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে টহল দল ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা এক ইয়াবা কারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় ইয়াবা ও দেশি তৈরি দু’নলা বন্দুকসহ উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা। এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ৩৪ বিজিবির কর্মকর্তা অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

আইকন নিউজ/২২/০১/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....