• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

অবৈধ ডাম্পার ও হেলমেট বিহীন মোটর সাইকেলের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেয়া হবে-ইউ এন ও উখিয়া

AnonymousFox_bwo / ৩২০ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়া উপজেলার নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, প্রধান সড়কে অবৈধ ডাম্পার ও হেলমেট বিহীন চালক কতৃক মোটর সাইকেল চালানো সম্পূর্ণরূপে বন্ধ থাকবে। এই নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ ও মোবাইর কোর্ট পরিচালনা করা হবে। তিনি আরও বলেন, যতই প্রভাবশালী হোক না কেন এক্ষেত্রে কাউকে বিন্দু পরিমাণও ছাড় দেওয়া হবে না।

উখিয়া উপজেলা সম্মেলন কক্ষে আজ ১৮ ফেব্রুয়ারী-২০২১ সকালল ১০ টায় অনুষ্ঠিত উখিয়া উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদের মান্যবর চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুর হক চৌধুরী।

বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মুর্শেদ, উখিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক আদিল চৌধুরী, রত্না পালং ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উখিয়া মুক্তিযোদ্বা কমান্ডার পরিমল বড়ুয়া,অনলাইন প্রেস ক্লাবের সভাপতি শফিক আজাদ, উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, রাজা পালং ইউনিয়ন পরিষদের মেম্বার সালাহউদ্দিন ও মেধু বড়ুয়া।

সভায় ইউএনও নিজাম উদ্দিন আহমদ আরো বলেন
সী-লাইন, টমটমের বিরুদ্ধে, এবং অপ্রাপ্ত বয়স্ক চালক, লাইসেন্স বিহীন ড্রাইভার ও পাহাড় কাটার বিরুদ্ধে অভিযান চলছে,চলবে এবং ভবিষ্যতে ট্রাস্কফোর্স-এর মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। যাতে গাড়ীর মালিকসহ কেউ রক্ষা না পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....