• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ এক রােহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার

AnonymousFox_bwo / ২৬৫ মিনিট
আপডেট বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

কক্সবাজার উখিয়া শাহপরী হাইওয়ে পুলিশ ফাঁড়ি ডাম্পিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ এক রােহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৫।

আজ বুধবার ২৪ ফেব্রুয়ারি বিকাল ৩ঃ৩৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল উখিয়া শাহপরী হাইওয়ে পুলিশ ফাঁড়ি ডাম্পিং স্টেশন এলাকায় অভিযান পরিচালনাকালে পালিয়ে যাওয়ার সময় এক রােহিঙ্গা ব্যক্তিকে গ্রেফতার করে।

পরে জনসম্মুখে গ্রেফতার ব্যক্তির শপিং ব্যাগ তল্লাশি করে মুঠোফোন ও ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতার কৃত আসামী হলেন উখিয়ার লম্বাশিয়া ১নং রােহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের সৈয়দ হােসেন এর ছেলে জাফরউল্লাহ ( ২৩ )

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....