• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

বগুড়ার পৌর পিতা হলেন বিএনপির বাদশা

admin / ১৫৮ মিনিট
আপডেট রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

বগুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল করিম বাদশা নির্বাচিত হয়েছেন। ধানের শীষ প্রতীক নিয়ে বাদশা পেয়েছেন ৮২ হাজার ২১৭  ভোট।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ্ ফলাফল ঘোষণা করেন।

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ধানের শীষের নিকটতম প্রতিদ্বদ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ জগ প্রতীকে পেয়েছেন ৫৬ হাজার ৯০ ভোট। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ওবায়দুল হাসান ববি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ২০ হাজার ৮৯ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আব্দুল মতিন হাত পাখা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১৯১ ভোট। প্রায় ৭০বর্গ কিলোমিটার আয়তনের বগুড়া পৌরসভায় মোট ভোটার ২ লাখ ৭৫ হাজার ৮৭০জন। মেয়র পদে ৪জন, ২১টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৩০জন এবং ৭টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৫০জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। 

বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ্ বলেন, বগুড়া পৌরসভা নির্বাচনে ৬০দশমিক ৮৫ শতাংশ ভোটার ভোট দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....