• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু গরীবের মুখে হাসি ফোটাতে রাজনীতি করেছেন: রেলমন্ত্রী

AnonymousFox_bwo / ২৫৬ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

বঙ্গবন্ধু সারাজীবন রাজনীতি করেছেন গরীব দু:খী মেহনতী মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। 

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে ঢাকা-দেওয়ানগঞ্জ বাজার-ঢাকা রুটে নতুন কোচ দ্বারা আন্তঃনগর ‘ব্রহ্মপুত্র  এক্সপ্রেস’ (৭৪৩/৭৪৪) ট্রেন সার্ভিসের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি বলেন, আজ বঙ্গবন্ধু নেই, তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নেতৃত্ব দিচ্ছেন। গত ১০/১২ বছর আপনারা লক্ষ করে দেখেছেন বঙ্গবন্ধুর সেই আদর্শকে নিয়ে আজকে দেশকে পরিচালনা করছেন তিনি।

তিনি আরও বলেন, রাষ্ট্র পরিচালনার যে নীতি, সেটি হলো আমাদের গরীব সাধারণ মানুষের কিভাবে অর্থনীতি, কিভাবে তাদের সামাজিক, কিভাবে সার্বিকভাবে উন্নতি করা যায়, আমাদের মানবতার উন্নয়ন করা যায়, নারীর ক্ষমতায়ন করা যায়; অর্থনীতিভাবে বাংলাদেশকে স্বাবলম্বী করা যায়; সেই নীতিতে দেশ পরিচালনা করেছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ রেলওয়ে মহাব্যবস্থাপক (পূর্ব) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে নতুন কোচ দ্বারা ‘ব্রহ্মপুত্র  এক্সপ্রেস’ উদ্বোধন অনুষ্ঠানে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মোরাদ হাসান এমপি, আলহাজ্ব মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন এমপি ও জামালপুর জেলা আওয়ামী  লীগের  সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ আরও অনেকেই বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....