• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

রামুতে ১২ কেজি গাঁজাসহ ভাই-বোন আটক

AnonymousFox_bwo / ২৩৭ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১


নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারীনালা রাবার বাগান সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজারগামী মহাসড়কে কক্সবাজারগামী সৌদিয়া নামক যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১১.৪ কেজি গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আজ বৃহস্পতিবার ১১ মার্চ দুপুর ১ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। আটককৃত আসামীরা উভয়ই কক্সবাজার জেলার সদর থানাধীন কুতুবদিয়াপাড়া এলাকার মোঃ নুরু ছালামের মেয়ে আজিজা বেগম (২৪) ও ছেলে শরীফ হোসেন (১৯)।

র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক(মিডিয়া) সহকারী পুলিশ সুপার, আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারীনালা রাবার বাগান হাঁসখামার এর উত্তর পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্ট্রগ্রাম থেকে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে (রেজি নং- চট্ট মেট্রো-ব-১১-০১৫৭) তল্লাশি চালানো হয়। এসময় পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে আসামীদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১১.৪ (এগার কেজি চারশত গ্রাম) গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....