• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

শরিফ আযাদের অপপ্রচারের বিরুদ্ধে উখিয়া প্রেস ক্লাবের সম্পাদকের বিবৃতি

AnonymousFox_bwo / ২২৫ মিনিট
আপডেট শুক্রবার, ১২ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

১২ মার্চ সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে উখিয়া অনলাইন প্রেস ক্লাবের সদস্য, রিপোর্টাস ইউনিটি উখিয়ার সভাপতি শরিফ আযাদের একটি স্ট্যাটাস দেখে বিস্মিত না হয়ে পারলাম না।

উক্ত স্ট্যাটাসে আমার সাথে তোলা দুইজন ব্যাক্তির ছবি নিয়ে একটি ক্যাপশন লিখা হয়েছে। যেখানে সে লিখেছে (যা হুবহু তুলে ধরা হলো) ‘‘কমরুদ্দিন মুকুল ভাইয়ের সাথে থাকা উপরের ছবির নিরপরাধী ছেলেটি ১০ মার্চ ইয়াবাসহ আটক হয়েছে। নিচের ছবির ছেলেটি গত কয়েকদিন আগে বিয়ার সহ সেনাবাহিনী হাতে আটক হয়েছিল। সবাই নিরপরাধ।’’

একজন পুলিশ,আইনজীবী, ডাক্তার, সাংবাদিক তথা যে কারও অনেক পছন্দ বা অপছন্দের মানুষ থাকতেই পারে। পাশাপাশি অনেকে ছবি তুলতে চাইবে এইটাও স্বাভাবিক।

আমার সাথে ছবি তোলায় শরিফ আযাদ স্ট্যাটাস দিয়ে নানাভাবে বিভ্রান্তি ছড়াচ্ছেন যা আমার এবং আমার পরিবারের মানহানি করার অপচেষ্টা মাত্র।

আমি সকলের জ্ঞাতার্থে জানাতে চাই,আমি একজন প্রেসক্লাবের দায়িত্বশীল হিসেবে যে কেউ আমার সাথে ছবি তুলতেই পারে।তারমধ্যে কোন ব্যক্তির অপরাধের দায়ভার একমাত্র সেই ব্যক্তিরই বটে। আমার ব্যক্তিগত ছবি পোষ্ট দিয়ে কোন ব্যক্তির অপরাধ প্রকাশ করা তথা আমার সম্মানহানি করা একমাত্র চরিতার্থ ব্যক্তির হীন মানসিকতার বহিঃপ্রকাশ। এ নিয়ে বিভ্রান্তির কোন অবকাশ নেই।

কমরুদ্দিন মুকুল
সাধারণ সম্পাদক
উখিয়া প্রেস ক্লাব


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....