• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

রাজাপালং ইউনিয়নের ওয়ার্ল্ড ভিশন প্রকল্পের কার্যক্রম পরিদর্শনে চেয়ারম্যান জাহাঙ্গীর

AnonymousFox_bwo / ৩৪৬ মিনিট
আপডেট সোমবার, ১৫ মার্চ, ২০২১

কাজল আইচ, উখিয়া :

রাজাপালং ইউনিয়নের ওয়ার্ল্ড ভিশন কর্তৃক আয়োজিত কাজের বিনিময়ে টাকা কার্যক্রম প্রকল্পের কাজ পরিদর্শনে যান রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

সোমবার (১৫ মার্চ ২০২১) সকালে রাজাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মহুরী পাড়ায় অবস্থিত আলীমুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে টেকনিক্যাল স্কুল এর উত্তর পাশ পর্যন্ত ব্রিক সলিং রাস্তা প্রকল্পের কাজ পরিদর্শন করে পরে ৭নং ওয়ার্ডের সিকদার বিল সংলগ্ন আব্দুর রহমানের বাড়ি হতে এলজিইডি রাস্তা সংলগ্ন মিম সওদাগরের দোকান পর্যন্ত ব্রিক সলিং রাস্তা প্রকল্পের কাজ পরিদর্শন করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সামাজিক উন্নয়ন মুলক কার্যক্রমের উপকার ভোগীদের বাড়িতে গিয়ে পর্যবেক্ষণ করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, এরপর তিনি উপকার ভোগীদের সাথে কথাও বলেন, সেলাই মেশিন দিয়ে মাস্ক তৈরি করেন সৈয়দা খাতুন, ছাগল পালন উপকারভোগী সবে মেহরাজ, দেশী মুরগী পালন করেন মনোয়ারা বেগম প্রমুখ।

ইউএসএআইডি এর অর্থায়নে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় অবকাঠামো রাস্তার কাজ ও উপকারভোগীদের কাজের বিনিময় টাকা কার্যক্রম প্রকল্প উন্নয়নের কাজ অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর প্রতিনিধিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....