• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্টিত।

AnonymousFox_bwo / ৩১২ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) টেকনাফ উপজেলা শাখার পরিচিতি সভা,বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সভাপতি ফরহাদ আমিনের সভাপতিত্বে, বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুর ১২ টায় টেকনাফ উপজেলায় নাফ টিভি ভবনের হল রুমে, উক্ত সংগঠনের নির্বাহী সদস্য নুরুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্টিত হয়। টেকনাফ উপজেলা শাখার নেতা মোঃ আলমগীরের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদ, জেলা সমন্নয়কও দোনিক স্লোকিত উখিয়ার প্রতিষ্টাতা সম্পাদক মিজানুর রশীদ মিজান উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে, কক্সবাজার জেলা আহবায়ক মোঃ শহীদুল্লাহ, উখিয়া উপজেলা শাখার সভাপতি এমআর আয়াজ রবি, সাধারণ সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, জেলা সদস্য দৈনিক আলোকিত উখিয়ার নির্বাহী সম্পাদক শাহাব উদ্দিন, দৈনিক আলোকিত উখিয়ার মফস্বল সম্পাদক বিএমএসএফ কক্সবাজার জেলা সদস্য জাহেদ হোসেন প্রমূখ।

সাংগঠনিক রিপোর্টের উপর স্বাগত বক্তব্য রাখেন বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার সভাপতি ও জাতীয় দৈনিক অর্থনীতির টেকনাফ উপজেলা প্রতিনিধি ফরহাদ আমিন।

বক্তব্য রাখেন জাতীয় দৈনিক প্রথম আলোর টেকনাফ উপজেলা প্রতিনিধি টেকনাফ উপজেলা বিএমএসএফ এর উপদেষ্টা গিয়াস উদ্দিন, নির্বাহী সদস্য নুর হোসাইন। দৈনিক মেহেদীর টেকনাফ উপজেলা প্রতিনিধি টেকনাফ উপজেলা বিএমএসএফ এর সাধারণ সম্পাদক মোঃ আমিন, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন।

কেন্দ্রীয় সহসম্পাদক তার বক্তব্যে বলেন সাংবাদিকদের মধ্যে অনৈক্যতার জের ধরে আজ সর্বক্ষেত্রে মফস্বলে কাজ করা সাংবাদিকদের নির্যাতনের শিকার হচ্ছে। সাংবাদিকরা যদি আজ একতার দৃঢ়বন্ধনে আবদ্ধ হতে পারি তাহলে সাংবাদিকদের অনেকাংশেই নির্যাতন কমে যাবে। পর্যায়ক্রমে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ করে শূন্যের কোটায় নামিয়ে আনা যাবে। তিনি আরো বলেন, ঐক্য ছাড়া সাংবাদিকরা নিরাপদ নয়। তাই আসুন সব ভেদাভেদ ভুলে সকল সাংবাদিকরা ঐক্য গড়ে তুলে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করি এবং সরকারের কাছে দাবী জানাই সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন করা হউক।

তিনি বিএমএসএফ টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান সংগঠনের সুনাম রক্ষা হয় মতো কাজ করে যান। যেখানে সাংবাদিক নির্যাতন হবে সেখানেই বিএমএসএফ এর প্রতিটি শাখার নেতৃবৃন্দরা নিজ দায়িত্ব মনে করে নির্যাতিত সাংবাদিকের পক্ষে কাজ করে যাবার আহ্বান জানিয়ে তিনি তার বক্তব্য সমাপ্ত করেন।

আইকন নিউজ/আ র/১৮/০৩/২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....