• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

বি এম এস এফ সাংবাদিকদের অভিভাবকের মত পাশে থেকে কাজ করে যাবে-উখিয়ার মত বিনিময় সভায় কেন্দ্রীয় সহ সম্পাদক মিজানুর রশিদ মিজান

AnonymousFox_bwo / ২৫৩ মিনিট
আপডেট শনিবার, ২০ মার্চ, ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ

১৯ মার্চ উখিয়া প্রেসক্লাবে আয়োজিত বাংলাদেশ মফস্বল ফোরামের মত বিনিময় সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বি এম এস এফ) সাংবাদিকদের অধিকার ও সুখ-দুঃখে অভিভাবকের রূপে সর্বদা পাশে থাকবে বলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সহ সম্পাদক মিজানুর রশিদ মিজান জানান।

বিএমএসএফ উখিয়া শাখার সভাপতি এম আর আয়াজ রবির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেনবি এম এস এফ’উখিয়া শাখার সহ সভাপতি মঈন উদ্দিন শাহিন, সাংঠনিক সম্পাদক তানবীর শাহরিয়ার, সহ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মুবিন,ক্রীড়া সম্পাদক মোঃ শহীদ,দপ্তর সম্পাদক মোঃ হেলাল উদ্দীন, সদস্য মোঃ ইউসুফ।

সভায় উপস্থিত বক্তারা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১৪ দফা দাবি আদায়ের ক্ষেত্রে ঐক্য প্রচেষ্টার বিকল্প নেই এবং সকল সাংবাদিকদের এক হয়ে অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা চলানোর আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....