• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাহাড় খেকো সিন্ডিকেটের হাতে উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পর্যুদস্ত, থানায় মামলা। উখিয়া কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে-জানে আলম সভাপতি ও মোঃ আলী সাঃ সম্পাদক নির্বাচিত। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত ফলিয়াপাড়া আলিমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন। মানসিক ভারসাম্যহীন লিল মিয়া দীর্ঘ ২০ বছর পর পরিবারের কাছে ফিরে তাক লাগিয়ে দিল। টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৭৮ কার্টুন বিদেশী সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার উখিয়ার থাইংখালী মহিলা হিফ্জ খানায় এ বছরে ৫ জন হিফজ সম্পন্নকারীদের সংবর্ধনা সম্পন্ন নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্তে নিহত ডিজিএফআই কর্মকর্তা রেজওয়ান রুশদীর দাফন সম্পন্ন কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৪তম প্রতিষ্টাবার্ষিকী। প্রেমের ভিডিও ধারনের জেরে দপ্তরি হাফেজ দিদার খুন বলে সন্দেহ-ব্যাপারটা পুলিশ খতিয়ে দেখছে।

উখিয়া উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে প্রতিবাদ সভা অনুষ্টিত।

AnonymousFox_bwo / ৩৭১ মিনিট
আপডেট রবিবার, ২১ মার্চ, ২০২১

এম আর আয়াজ রবি, উখিয়া।
কক্সবাজা‌রের উ‌খিয়ায়, উখিয়া উপজেলা আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে পু‌লিশ বা‌হিনীর বিরু‌দ্ধে কুরু‌চিপুর্ণ বক্ত‌ব্যের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

আজ রোববার (২১মার্চ) বি‌কেল ৩টায় উ‌খিয়া সদর মডেল প্রাথ‌মিক বিদ‌্যালয় মা‌ঠে আ‌য়ো‌জিত প্রতিবাদ সমা‌বে‌শে সভাপ‌তিত্ব ক‌রেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান অধ‌্যক্ষ হা‌মিদুল হক চৌধুরী।

সভাপতির বক্তব্যে উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, বাংলাদেশ সরকারের পুলিশ বাহিনী একটি সুশৃংখল বাহিনী, যে বাহিনী স্বাধীনতাযুদ্ধকালে ঢাকার পুলিশ বাগে, দেশমাতৃকার স্বাধীনতার জন্য অকাতরে জীবন বিলিয়ে শুধু দেননি, স্বাধীনতা উত্তর দেশের মানুষের নিরাপত্তা, শান্তি-শৃংখলা, গনতন্ত্র পুর্নউদ্ধার, জনগনের জানমাল সুরক্ষায়, করোনাকালীন মানুষের দৌরগৌড়ায় স্বাস্থ্যসেবা, প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া, নিরাপত্তা নিশ্চিত করা, আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদান থেকে করোনা ভীতিকে জয় করে মানবসেবায় নিয়োজিত থেকে দেশবাসীর অকুন্ঠ প্রশংসা কুড়িয়েছে। সেই পুলিশ বাহিনীর নামে অপপ্রচার, কুৎসা রটনা আমি আওয়ামীলীগের সভাপতি হিসেবে সহ্য করতে পারিনা। আওয়ামীলীগ একটি সুশৃংখল দল।এখানে দলীয় কমান্ড মেনে চলার বাধ্যবাদকতা যেমন রয়েছে, তেমনি দলীয় শৃংখলা বিরোধী কোন কার্যকলাপ কেহ করার সুযোগ নেই। যদি কেহ তা করে দলীয় শৃংখলা ভংগের কারনে গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা নেবার বাধ্যবাদকতাও রয়েছে। তাই আমি আমি আমার দলীয় সিনিয়র নেতৃবৃন্দের কাছে শাহ আলমের ব্যাপারে ব্যবস্থা নেবার অনুরোধ জানাবেন।

উক্ত প্রতিবাদ সভায় আরও বক্তব‌্য রা‌খেন- উপ‌জেলা ও ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। উল্লেখযোগ্যদের মধ্যে যথাক্রমে মাহাবুবল আলম মাহবু, জাফর আলম চৌধুরী, আ‌মিনুল হক আ‌মিন, এসএম সৈয়দ আলম, নুরুল হক খান, এমএ মঞ্জুর, ইমাম হো‌সেন, রা‌সেল উ‌দ্দিন সুজন, মাসুদ আ‌মিন শা‌কিল, ফজলুল ক‌রিম, ‌মো: ইসলাম মেম্বার, সালাহ উ‌দ্দিন মেম্বার, নুরুল আলম মেম্বার প্রমুখ।

সম্প্রতি একই উপ‌জেলার হল‌দিয়াপালং‌য়ে স্থানীয় এক‌টি সমা‌বে‌শে উ‌খিয়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সহসভাপ‌তি ও হল‌দিয়াপালং ইউ‌নিয়ন চেয়ারম‌্যান শাহ আলম পুলিশের বিরু‌দ্ধে কুরু‌চিপুর্ণ বক্তব‌্য এবং অভিযুক্তের আওয়ামী লীগ সংগঠ‌ন বিরো‌ধী কার্যকলা‌পের বিরুদ্ধেই মুলত এ প্রতিবাদ সমা‌বেশ। সমা‌বে‌শে বক্তব্যে প্রত্যকেই অভিযুক্ত ওই নেতার হীন আচারনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

 

আইকন নিউজ টুডে /আর/২১০৩২৯২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....