• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

উখিয়া উত্তাল হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ছাত্রলীগের সভাপতি মিথুনের নেতৃত্বে

admin / ২৬২ মিনিট
আপডেট সোমবার, ২৯ মার্চ, ২০২১

 

হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোছাইন মিথুনের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রোববার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৪টায় উখিয়া উপজেলা ছাত্রলীগ সহ উপজেলার আওতাধীন ইউনিয়ন ওয়ার্ডের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।

উখিয়া উপজেলা গেইট থেকে ডাকবাংলো ঘুরে আবার থানা কার্যালয়ের সামনে গিয়ে তাদের বিক্ষোভ মিছিল শেষ হয়। এসময় তারা হেফাজতে ইসলামের ডাকা হরতালের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন এবং হরতাল প্রতিরোধের ঘোষণা দেন।

বিক্ষোভ মিছিল শেষে তারা ছাত্রলীগের কার্যালয়ের সামনে অবস্থান নেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর ঘিরে সংঘর্ষে হেফাজতে ইসলামের পাঁচ কর্মী নিহত হওয়ার ঘটনায় হরতালের ডাক দেয় সংগঠনটি। তাদের হরতালে সমর্থন দিয়েছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলনসহ বেশকিছু ইসলামি রাজনৈতিক দল।

এসময় সভাপতি মকবুল হোছাইন মিথুন বলেন দেশ এবং দেশের দুঃসময় ছাত্রলীগ নেতাকর্মীরা সবসময় পাশে ছিলো আগামীতে ও থাকবে।

উখিয়ায় ছাত্রলীগ ছাড়া হরতালবিরোধী বিক্ষোভ মিছিল করতে দেখা মিলেনি আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠন গুলোর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....