• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

গত রাতে চোখে ঘুম নিয়ে গাড়ি চালাতে গিয়ে মাল ভর্তি পিকাপ রাস্তা থেকে বিশ ফুট দূরে দোকানে আঁছড়ে পড়েছে!

AnonymousFox_bwo / ৫৪৭ মিনিট
আপডেট সোমবার, ৫ এপ্রিল, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ
গত রাত (০৫/০৪/২০২১) ভোরে, ফজর আজানের অব্যবহিত পূর্বে, উখিয়া দক্ষিণ স্টেশন ব্রীজের কিঞ্চিত পরে, টার্নিং এ- টমেটো ভর্তি পিকাপ রাস্তা থেকে প্রায় বিশ ফুট দূরে নুরুল হক (৫৩) এর বিল্ডিং এর সাইট দেয়াল ভেংগে মুল ভবনের সাইনবোর্ড সমেত মুল স্থাপনায় তীব্র আঘাতে লন্ড ভন্ড করে দিয়েছে। এই যেন কাল বৈশাখের অন্য তান্ডব! এ পিকাপ দূর্ঘটনায় নুরুল হকের প্রায় দু’ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমিত হয়েছে।

রাতের বেলায় রোড এক্সিডেন্টগুলো ড্রাইভারের অপর্যাপ্ত ঘুমের কারনেই বেশি ঘটছে। হাইওয়ে পুলিশ ডিপার্টমেন্টের দায়িত্ব ও কর্তব্য আরও দৃশ্যমান হলে এমন পরিস্থিতির শিকার হতে হতোনা বলে স্থানীয় ময় মুরব্বী হাজী আবদুর রহমান সাহেব বলেন। এ প্রতিবেদককে তিনি আরও বলেন, তিনি ফজরের নামায পড়ার জন্য ঘুম থেকে উঠে অযু করার পরে বিকট শব্দের আওয়াজ শুনতে পান এবং মিসেস রহমানও উক্ত আওয়াজ শুনতে পান বলে জানান। প্রথমে উনারা পাশের নির্মানাধীন হাজী রহিম সাহেবের বিল্ডিং ধ্বসে বা পড়ে গেছে বলে ভ্রম করেন, পরে উনারা উনাদের বাসস্থানের দু’তলা থেকে টর্চ লাইট দিয়ে দেখেন পাশে একটা পিকাপ রাস্তা থেকে অনেক দূরে গিয়ে নুরুল হকের দোকানের বিল্ডিংএ গিয়ে আটকে আছে। পরে উনারা দৌড়ে গিয়ে দেখতে পান পিকাপ ভর্তি টমেটো এবং ড্রাইভারকে পালাতে।

এ ব্যাপারে এত লেখালেখির পরেও প্রশাসন ও গাড়ী মালিকদের কর্ণ কৌটরে কথাগুলো প্রবেশ করছেনা। দিনশেষে গাড়ি মালিকগুলো দিনের আয় নিয়ে সন্তুষ্ট থাকলেও রোড এক্সিডেন্টে কত মানুষের জীবনহানী, অংগহানী, পংগুত্ব বরণ করতে হচ্ছে তা বলাই বাহুল্য। তাই গাড়ি চালানোর রাষ্ট্রীয় আচার, নিয়মকানুনগুলো সঠিকভাবে মেনে চলার বাধ্যবাধকতা অতি জরুরী হয়ে পড়েছে।

আইকন নিউজ টুডে/আর/০৫০৪২০২১


আপনার মতামত লিখুন :

One response to “গত রাতে চোখে ঘুম নিয়ে গাড়ি চালাতে গিয়ে মাল ভর্তি পিকাপ রাস্তা থেকে বিশ ফুট দূরে দোকানে আঁছড়ে পড়েছে!”

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....