• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

সরকার ঘোষিত লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে উখিয়া ট্রাফিক বিভাগ

AnonymousFox_bwo / ২২৩ মিনিট
আপডেট সোমবার, ৫ এপ্রিল, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক•

করোনা ভাইরাসের সংক্রমণ অব্যাহত ভাবে বৃদ্ধি পাওয়ায় সরকারিভাবে আজ থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে লকডাউন ঘোষণা করা হয়। আর এই লক ডাউন কঠোর ভাবে কার্যকর করার জন্য কক্সবাজার জেলার উখিয়া ট্রাফিক বিভাগ শক্ত অবস্থানে।

সোমবার ৫ এপ্রিল সকাল ১১ টায় সরেজমিনে দেখা যায়, উখিয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ মোঃ মোশারফ হোসেন, সার্জেন্ট মোঃ আলী আশরাফ মোল্লা, সার্জেন্ট সুব্রত চক্রবর্তী, টি এস আই রফিকুল ইসলাম এবং ফোর্স সহ উখিয়ার বানিজ্যকেন্দ্র কোর্ট বাজারে কোন গাড়ি পার্কিং এবং এম্বুলেন্স ছাড়া কোন ধরনের গাড়ী চলাচল করতে দেওয়া হয় নাই।

পাশাপাশি তারা জনসাধারনকে মাস্ক পরিধান করে ঘরে অবস্থান করার জন্য অনুরোধ জানান। এবং লকডাউন বাস্তবায়নের জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগীতার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....