• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

লিংকরোড, কক্সবাজারে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে আহত একজনসহ দু’জন ধৃতঃ অস্ত্র ও ইয়াবা উদ্ধার।

AnonymousFox_bwo / ২৩৩ মিনিট
আপডেট শনিবার, ১০ এপ্রিল, ২০২১

আইকন বিশেষ প্রতিবেদকঃ

কক্সবাজার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনা করার সময়,
র‌্যাবের সাথে গোলাগুলিতে দুইজন
অস্ত্রধারী মাদক কারবারী গ্রেফতার, তার মধ্যে একজন আহত এবং তাদের কাাা থেকে ০১ টি দেশীয় অস্ত্র, ০২ রাউন্ড তাজা কার্তুজ ও ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান বেশ প্রশংসার স্বাক্ষর রেখেছে।এরই ধারাবাহিকতায়, র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার সদর থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ লিংকরোড এর মেরিন সিটি কমপ্লেক্সের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকষ দল (৮ এপ্রিল ২০২১) আনুমানিক ৩ টার সময় উপরোক্ত স্থানে পৌঁছালের ‌র‍্যাবের আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে ০৮/১০ জন সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক কারবারীর র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করলে,  উক্ত আভিযানিক দলের সদস্যগন সরকারী সম্পত্তি এবং তাদের জানমাল ও নিজেদের আত্মরক্ষার লক্ষ্যে পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ অবস্থায় আসামী মেহেদী হাসান বাবু (১৭), পিতা-মোঃ আবদুল্লাহ, সাং-দক্ষিণ মুহুরীপাড়া, থানা-কক্সবাজারস দর, জেলা-কক্সবাজারকে আটক করে এবং তার সহযোগী মোঃ তারেকুল ইসলাম (১৯), পিতা-আবদুল করিম, সাং-কাইম্যারঘোনা, ৯নং ওয়ার্ড, থানা-রামু, জেলা-কক্সবাজারকে অক্ষত অবস্থায় আটক করে। এরপর র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক কারবারী মেহেদী হাসান বাবুকে কালবিলম্ব না করে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য র‌্যাব তার নিজ ব্যবস্থাপনায় গুলিবিদ্ধ মাদক কারবারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করে।
পরবর্তীতে উপস্থিত জনসম্মুখে আসামীদের
হাতে থাকা ০১ টি দেশীয় অস্ত্র, ০২ রাউন্ড তাজা কার্তুজ এবং ৪,০০০ (চার হাজার) পিস
ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আইকন নিউজটুডে/আর/০৯০৪২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....