• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

ভিজিডি কার্ড বঞ্চিতদের ধাওয়ায় ‘পগার পার’ চেয়ারম্যান শাহ আলমের!

AnonymousFox_bwo / ৩৫৭ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং এর পাতাবাড়ি এলাকায় ভিজিডি কার্ড বিতরনে অনিয়মের অভিযোগে চেয়ারম্যনকে স্থানীয় কয়েক হাজার মহিলা, ঝাড়ু মিছিল করে ধাওয়া করেছে বলে খবর পাওয়া গেছে।

পরে স্থানীয়দের বাধার মুখে ভিজিডির কার্ড বিতরন না করেই চেয়ারম্যান শাহ আলম স্থান ত্যাগ করেছে বলে জানিয়েছেন স্খানীয়রা।

আজ ১৩ এপ্রিল মঙ্গলবার, সকালে ১১ টার সময় পাতাবাড়ি এলাকায় উক্ত ঘটনা ঘটে বলে খবর পাওয়া যায়।।

স্থানীয় সুত্রে আরও জানা যায়, হলদিয়াপালং এর চেয়ারম্যন শাহ আলম মঙ্গরবার সকালে উনার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পাতাবাড়ি এলাকায় ভিজিডি কার্ড বিতরন করতে গেলে স্থানীয় কয়েক হাজার নারী পুরুষ বাধা প্রদান করে। পরে তারা স্থানীয় মেম্বার ফজল করিম ও জয়নাব বেগম লিপির নেতৃত্বে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

একপর্যায়ে চেয়রম্যানের সাথে স্খানীয় মেম্বরদের সাথে বাকবিকন্ডা ও হাতাহাতি হয়। এতে পরিস্থিতি আরো উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে উত্তেজিত জনতা চেয়ারম্যান শাহ আলমকে ধাওয়া দিলে চেয়ারম্যান গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে বিক্ষোব্ধ জনতা পাতাবাড়ি বাজার সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

মহিলা মেম্বার জয়নাব বেগম লিপি বলেন, চেয়ারম্যান স্থানীয় জনপ্রতিনিধিদের বাদ দিয়ে তার মনগড়া মানুষ নিয়ে ভিজিডি কার্ড বিতরন করতে যাই। সেখানে স্থানীয় গরীব মহিলাদের তালিকায় অন্তরভুক্ত না করায় তারা প্রতিবাদ করে। তারা মেম্বারদের ডেকে ভিজিডি কার্ড বিতরন করতে বল্লে চেয়ারম্যান তাদের সাথে খারাপ আচরন করে। পরে আমি আর ফজল করিম মেম্বার গেলে আমাদের সাথেও খারাপ আচরন করে।তখন স্থানীয় জনতা ঝাড়ু মিছিল করে চেয়ারম্যান কে এলাকা ছাড়া করে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আইকননিউজ টুডে/১৩০৪২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....