• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

লকডাউনের নামে অকার্যকর ‘শাটডাউন’: ফকরুল

AnonymousFox_bwo / ২০৯ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

সরকার লকডাউনের নামে জনগণের উপর অকার্যকর শাটডাউন চাপিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, যারা দিন আনে, দিন খায় তাদের বিষয়ে কোনো সুনির্দিষ্ট পরিকল্পনা ছাড়া এটি কি রকম লক ডাউন? সরকারের পরিকল্পনায় সাধারণ মানুষ যারা দিনে এনে দিনে খায়, কৃষক, শ্রমিক, রিক্সা পোলার, ডে লেবার, অসহায়, দারিদ্র‍্য, বয়স্করা, যাদের কোন অবলম্বন নেই তাদের ঘরে এক সপ্তাহের খাদ্য মজুদ রেখেছেন  কি না?  মানুষের পেটে খাবার না থাকলে সাধারন মানুষ লক ডাউন মানবে? মানতে বাধ্যো নয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন মির্জা ফকরুল। সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বেগম জিয়ার মুক্তি ও পুর্ণাঙ্গ জামিন চান তিনি।

এ সময় লুটপাট, দুর্নীতি আর ব্যবসা করার জন্যই সরকার করোনার সমস্যা সমাধানে কারো পরামর্শ নিচ্ছে না বলেও অভিযোগ করেন মির্জা ফকরুল। তিনি বলেন, জনগণকে সম্পৃক্ত করে জাতীয় কমিটি গঠনের মধ্য দিয়ে করোনা মহামারি মোকাবিলা করতে হবে।
মির্জা ফকরুল বলেন, করোনার টেস্টই করা হচ্ছে না, তাহলে পরিসংখ্যান কীভাবে দেবেন, পরিসংখ্যান নিয়ে বিভ্রান্তমূলক তথ্য দিচ্ছে সরকার।

বিএনপি মহাসচিব বলেন, রমজানকে সামনে রেখে বাজারে দ্রব্যমূল্য সরকার নিয়ন্ত্রণ করতে পারছেনা। প্রকৃতপক্ষে বাজার সিন্ডিকেটগুলো সবই আওয়ামী লীগের লোকজন দিয়ে পরিচালিত হওয়ায় এরাই যোগসাজশ করে দ্রব্যমূল্য বাড়িয়ে দিচ্ছে।

আইকন নিউজ টুডে/আর/১৩০৪২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....