• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

লক ডাউন মানে সরকারী চাকুরেজীবিদের পোয়াবারো, কিভাবে?

AnonymousFox_bwo / ২৬০ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

 

লকডাউনে-
সরকারী কর্মকর্তা-কর্মচারীরা দারুণ খুশি!তাহারা বারবার লকডাউন বৃদ্ধির পক্ষে! আর গরীব মানুষ অখুশি।লকডাউনের বিপক্ষে!

কারন- চালের দাম ৭০ টাকা.!
নিত্যপণ্যের দাম আকাশচুম্বী….!

গরীবের কষ্টের টাকায় বেতন পাওয়াদের ভাবসাব, দম্ভোক্তি আর বাহাদুরি দেখলে খুবই কষ্ট লাগে ! লকডাউন চলাকালে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা বন্ধ রাখলে, ন্যায় সঙ্গত মনে করছেন সচেতন মহল। কারন এতে তারা অন্ততঃ গরীবের কষ্টটা বুঝবে..!

“তবু আরেক শ্রেণীর মানুষ ও খুশি- তারা এই সবে গঠনমূলক সমালোচনা না করে সরকারকে পেশাগত তৈল মারতে থাকে, এতে সরকার জনগণের কোন কথা শুনতে চায়না এবং জনগণের মনের ভাষা ও বুঝতে পারেনা”!

তৈলবাজরা রাষ্ট্রের বন্ধু নয়।
তৈলবাজরা ভয়ংকর।
তৈলবাজ থেকে সাবধান।

পরামর্শ-
# রাষ্ট্রের উচিত জনগণের কষ্ট দুর করা।
# দ্রুত দ্রব্যমূল্যের দাম কমানো।
# স্বাস্থ্যবিধি মেনে সব খোলা রাখা।

লেখকঃ এডভোকেট সাইফুদ্দিন খালেদ, বিভাগীয় সম্পাদক ও কক্সবাজার জেলা সেক্রেটারি, এনডিএম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....