• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার বিমানবন্দরে গরুর সাথে বিমানের সংঘর্ষ, ২ গরু নিহত উখিয়ার হলদিয়ায় ইমরুল কায়েস চৌধুরী বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি পরীক্ষার্থী দের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন। নেত্রকোণায় ইউপি’তে পরাজয়ের একদিন পরই চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা টেকনাফে র‍্যাবের সাথে চোরাকারবারির ‘বন্দুক যুদ্ধে’ নিহত ০২ : একটি সড়ক দূর্ঘটনা,যেন (একটি পরিবারের) সারা জীবনের কান্না ! হতাশ হবেন না, নিশ্চয়ই মহান আল্লাহ ধৈর্যশীলদের সাথেই আছেন যুক্তরাষ্ট্রকে টপকে এখন শীর্ষ ধনী চীন!

দেশবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী

admin / ১৬৭ মিনিট
আপডেট বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী’র পক্ষ থেকে দেশবাসীকে জানিয়েছেন পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।

বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে হাজির হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। যদিও এবারের রমজান মাস টি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এই এবারের রমজানের রোজা পালন করবেন।
আজ মঙ্গলবার রমজানের চাঁদ দেখা যাবে। সুতরাং ২০২১ সালের রমজানের প্রথম রোজা হবে ১৪ এপ্রিল, অবশ্যই আজ সৌদি আরবে ছিল রোজার প্রথম দিন। বাংলাদেশের কয়েকটি জেলায় সৌদি আরবের সঙ্গে মিল রেখে আজ থেকেই রোজা রাখা শুরু করেছে। আরবি দিনপঞ্জি অনুসারে আজ ছিল বাংলাদেশে শাবান মাসের শেষ দিন। সৌদি আরবের সঙ্গে মধ্যপ্রাচ্যের সব দেশ এবং যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, জাপান, সিঙ্গাপুর, আফ্রিকার দেশ মরক্কো, আলজেরিয়া, লিবিয়া, নাইজেরিয়া, নাইজার, দক্ষিণ আফ্রিকা, চাঁদ প্রভৃতি দেশের মুসলমানরা সেহরি খেয়ে আজ থেকে রোজা পালন শুরু করেছেন।

সবাই সুস্থ থাকুন,মাস্ক ও হ‍্যান্ড স‍্যানিটাইজার ব‍্যবহার করুন।

শুভেচ্ছান্তেঃ

জাহাঙ্গীর কবির চৌধুরী

চেয়ারম্যান রাজাপালং ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, উখিয়া, কক্সবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....

: