• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

টেকনাফে বিজিবির তাড়া খেয়ে পাচারকারীর ফেলে যাওয়া ব্যাগে মিলল ৪ লাখ ইয়াবা!

AnonymousFox_bwo / ২৪৯ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

কক্সবাজারের টেকনাফে লেদা বেড়িবাঁধ এলাকায় চারটি ব্যাগের ভেতর থেকে ৪লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

বৃহস্পতিবার ভোররাতে হ্নীলা ইউপি লেদা বেড়িবাঁধ এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।
তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,লেদা বিওপির দায়িত্বপূর্ণ খাল দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান পাচার হবে।এমন তথ্যে লেদা বিওপি একটি বিশেষ টহলদল বেড়িবাঁধের পিছনে কৌশলে অবস্থান নেয়।কিছুক্ষণ পর ৫-৬জন দুষ্কৃতকারী ব্যক্তিকে বিআরএম১১হতে১.৬কিঃলিঃ দক্ষিণ দিক দিয়ে ৪টি ব্যাগ কাঁধে করে নাফনদীর কিনারা হয়ে লবণ মাঠের দিকে আসতে দেখে বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে।দুষ্কৃতকারী ব্যক্তিরা দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই বহনকৃত ব্যাগগুলো ফেলে দিয়ে অন্ধকারে সুযোগ নিয়ে পাশ্ববর্তী গ্রামে পালিয়ে যায়।পরে টহলদল উল্লেখিত স্থানে তল্লাশী অভিযান পরিচালনা করে ফেলে যাওয়া ব্যাগগুলো উদ্ধার করে।উদ্ধারকৃত ব্যাগের ভিতর থেকে ১২কোটি টাকার মূল্যের৪লাখ পিস ইয়াবা পাওয়া যায়।ঔই সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
তিনি আরও জানান,উদ্ধারকৃত মালিক বিহীন ইয়াবাগুলো পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে ষ্টোরে জমা রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....