• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

মনে হয় এটা অবশ্যই স্বাধীনতা বিপক্ষের শক্তির একটি পূর্বপরিকল্পনা ছাড়া আর কিছু না , মিথুন এর সাথে ষড়যন্ত্র হচ্ছে

AnonymousFox_bwo / ৪৪৭ মিনিট
আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

 

পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সালাহউদ্দিন নিজের পেইজবুকে স্টাটাসে লিখা উখিয়া উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সফল সভাপতি মকবুল হোছাইন মিথুনের উদ্দেশ্যে আবেগঘন স্ট্যটাসটি হুবুহু তোলে ধরা হল

একজন দায়িত্ব প্রাপ্ত বাংলাদেশ পুলিশের উখিয়া টেকনাফ এর এইচপি সার্কেল জনাব তাইয়ান ভাই মকবুল হোছেন মিথুনের নীতি, আদর্শ, মেধা, বঙ্গবন্ধুর প্রেম ও সাংগঠনিক কর্ম দক্ষমতায় মুগ্ধ হয়ে যেখানে উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সভাপতি মকবুল হোসাইন মিথুন কে জাতীয় সংসদ দেখার প্রত্যয় ব্যক্ত করেছিলেন সেখানে হঠাৎ তার বিরুদ্ধে কিসের এত ষড়যন্ত্র? আমার মনে হয় এটা অবশ্যই স্বাধীনতা বিপক্ষের শক্তির একটি পূর্বপরিকল্পনা ছাড়া আর কিছু না। আমি পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আহবায়ক ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক দুইবারের সদস্য, একজন সাবেক ছাত্রনেতা দীর্ঘ রাজনীতির অভিজ্ঞতা হতে বলবো, উখিয়া উপজেলা রাজনীতি হতে মকবুল হোছেন মিথুন যেন হারিয়ে না যায়। কক্সবাজার জেলা ও উখিয়া উপজেলা আওয়ামী রাজনীতির নীতিনির্ধারকবৃন্দের সুদৃষ্টি প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....