• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়া ক্রাইম নিউজ টিভিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

AnonymousFox_bwo / ২১২ মিনিট
আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১

 

বার্তা পরিবেশক:

গত ২১শে এপ্রিল উখিয়া ক্রাইম নিউজ টিভিতে , উখিয়া হরিণ মারা এলাকার চিহ্নিত দুই ভূমিদস্যু শাহা আলম ও শহীদুল্লাহ এর নেতৃত্বে সরকারী বনভূমির পাহাড়ের সাথে ড্রেজার মিশিন বসিয়ে ডাম্পার যোগে বালি পাচার করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। বন প্রশাসনের চোখে কালো চশমা।– প্রকাশিত শিরোনামে সংবাদটি আমাদের সৃষ্টি গোচর হয়েছে। এখানে আমাদের জড়িয়ে যে সব তথ্য পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উদ্দেশ্য প্রাণিত এবং ঘটনার হিতে বিপরীত।

 

 

মূলতঃ এলাকার কতিপয় মাদককারবারি ও রাজনৈতিক প্রতিপক্ষরা সামনের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য সংবাদকর্মী ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে রাজনৈতিক ফায়দা লুটার অপচেষ্টা করছে। এহেন ভূঁয়া, ভিত্তিহীন, মিথ্যা সংবাদে কর্ণপাত না করার জন্য প্রশাসন এবং পাঠক ভাইদের প্রতি অনুরোধ করছি।
পাশাপাশি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী

শাহা আলম, শহীদুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....