• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উ‌খিয়া থানা পু‌লিশের অ‌ভিযানে ৭০৫০ পিচ ইয়াবা‌ ও অর্ধলক্ষ নগদ টাকাসহ তাহমিনা নামক ইয়াবা ব্যবসায়ী আটক

AnonymousFox_bwo / ২৬৮ মিনিট
আপডেট শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

আজ ২৩-এ‌প্রিল, ভোররা‌তে গোপন সংবাদের ভিত্তিতে, উখিয়া থানার এস আই আল আমিনের নের্তৃত্বে অভিযান পরিচালনা করে উ‌খিয়া মহুরী পাড়ার বা‌সিন্দা জালাল উদ্দীন (৫১) এর স্ত্রীকে ৭০৫০ পিছ ইয়াবা ও নগদ ৪০,৫০০/ টাকাসহ গ্রেফতার করা হয়। জানা যায়, জালালুদ্দিন জালু ও তার স্ত্রী দীর্ঘ‌দিন ধ‌রে বি‌ভিন্ন অ‌ভিনব কায়দায় এলাকা ও বাই‌রে ( পাচার) ইয়াবার রমরমা ব্যবসা ক‌রে আস‌ছিল।ইয়াবা নি‌য়ে আটক হ‌য়ে জালাল উদ্দীন(জালু) বেশ ক‌য়েকবার জেল খে‌টে‌ছে ব‌লে জানা যায়।

আজ উ‌খিয়া থানা পু‌লিশ গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে এস আই আল আমিন, এস আই আফসার ও এএসআই মামুন সহ এক‌টি টিম জালুর বা‌ড়ি‌তে ইয়াবা লেন‌দে‌নের সময়  অভিযান চালায় । পু‌লি‌শের উপ‌স্হি‌তি টেরপে‌য়ে জালাল উদ্দীন জালু নিজ ঘর থে‌কে পা‌লি‌য়ে  গে‌লেও তার স্ত্রী হা‌তেনা‌তে ৭০৫০(সাত হাজার পঞ্চাশ) পিচ ইয়াবা ও নগদ ৪০৫০০/=টাকাসহ তাহমিনা বেগম (৩৩)স্বামী জালাল উদ্দিন (জালু) গ্রাম-মহুরী পাড়া,থানা-উখিয়া, জেলা কক্সবাজারকে আটক ক‌রে‌।

বর্তমা‌নে তা‌কে উ‌খিয়া থানা হেফাজ‌তে রাখা হ‌য়ে‌ছে এবং তার বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্হা নেওয়া হ‌চ্ছে বিষয়টি নি‌শ্চিত ক‌রেন উ‌খিয়া থানার অ‌ফিসার ইনচার্জ আহ‌মেদ সঞ্জুর মোর‌শেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....