• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

কক্সবাজারের উখিয়ার ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প (তানজিমারখোলা) এলাকা থেকে ৩ আর্মড পুলিশ সদস্য ১৮শ পিস ইয়াবা ও জাল টাকাসহ আটক।

AnonymousFox_bwo / ৩১৯ মিনিট
আপডেট শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

 

শ. ম. গফুর, উখিয়া।

প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, ২২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় ৮ এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ ও দুই কনস্টেবল মিরাজ ও নাজিমের ব্যাক্তিগত কক্ষে খোধ আর্মড পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেডমাঝি একরাম (৩৮) পিতাঃ ফয়েজুল্লাহ কে এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। পরে হেড মাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাকবিকন্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকা সহ তাদের আটক করা হয়।

সন্ধ্যায় আটক ৩ পুলিশ সদস্যদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলার পাশাপাশি বিভাগীয় মামলার প্রস্ত্রতি চলছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....