• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ার রাজাপালং আলীমুরায় সন্ত্রাসী হামলায় আহত ৩।

AnonymousFox_bwo / ২৭৯ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মোঃ শহীদ।

উখিয়ায় আলীমুরা ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় সন্ধা ৭ টা ৪৫ মিনিটে সময় এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মধ্যে রাজাপালং এর ছৈয়দের পুত্র হাসেম এর নেতৃত্বে আলমগীর, জাহাঙ্গীর, ওসমান, ও ফরিদ আলমের ছেলে মহি উদ্দিন সহ হামলা চালিয়ে মুদির দোকান ও বিকাশের দোখানে লুটপাট করে ৫ লাখ টাকা ও দোকানের বিভিন্ন মালামাল হাতিয়ে নিয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

দোকান লুটপাতের সময় বাধা দিতে গেলে উল্লেখিত ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।আহতরা হলেন আলীমুরা এলাকার আশরাফ মিয়ার ছেলে আজিজুল রহমান (৩৭) ও মিজানুর রহমান রুবেল (২৫)। একই এলাকার নাজির হোসেনের ছেলে বেলাল উদ্দিন( ২০)।

আহত মিজানুর রহমান রুবেল (২৫) কে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন বলে জানিয়েছেন তার পরিবার ।

এই ঘটনায় জসিম উদ্দীন বাদী হয়ে উখিয়া থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানিয়েছে।

এই ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সন্জুর মোর্শেদ বলেন ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....