• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

ফেনীতে বৃষ্টির জন্য নামাজ আদায়, নামাজ শেষ করার সাথে সাথেই বৃষ্টি শুরু

AnonymousFox_bwo / ২৭১ মিনিট
আপডেট শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

বৃষ্টির জন্য আল্লাহর রহমত কামনা করে নামাজ আদায় হয়েছে ফেনীর মাথিয়ারায়। গতকাল শুক্রবার জুমার নামাজের পর তোফাজ্জল হুসাইন জামে মসজিদ সংলগ্ন মাঠে এ নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতি করেন মুফতি মোহাম্মদ আলী।

নামাজের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, মুফতি মোহাম্মদ আলী মুসল্লিদের নামাজের বিষয় বুঝিয়ে দিচ্ছেন। নামাজের আগে তিনি মুসল্লিদের উদ্দেশ্যে বয়ানে বলেন, বৃষ্টির জন্য নামাজ ঈদের নামাজের মতই হবে দুই রকাত, নামাজ শেষে মুনাজাত হবে।

নামাজ ও মুনাজাত শেষে দেখা যায় মুসল্লিরা খুশিতে তাকবির দিচ্ছেন। কারন তাদের সেই রহমতের বৃষ্টি ইতিমধ্যে চলে এসেছে। ভিডিওতে এক মুসল্লি বলেন, আমরা কিছুক্ষণ আগে বৃষ্টির জন্য নামাজ পড়লাম, আল্লাহ আমাদের দোয়া কবুল করেছেন, নামাজ শেষে এখন আমরা বৃষ্টিতে ভিজতেছি আলহামদুলিল্লাহ। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

আইকন নিউজ টুডে /আর/০১০৫২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....