• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্দ্যোগে ১৫-ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সম্পন্ন। নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত

উখিয়ায় পূর্ব টাইপালং উদ্দীপ্ত তরুণ সমবায় সমিতি-এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

AnonymousFox_bwo / ২৪৭ মিনিট
আপডেট শুক্রবার, ৭ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক ঃ
উখিয়া উপজেলার অন্তর্গত পূর্ব টাইপালং উদ্দীপ্ত তরুণ সমবায় সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ৭মে জুমাবার বাদ আছরের সময় পূর্ব টাইপালং কবরস্থানের পাশে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে পূর্ব টাইপালং অঞ্চলের মানুষ ছাড়াও টাইপালং এর সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জার্মান প্রবাসী জনাব জাফর আলম ।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডেইল পাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব সৈয়দ হোসাইন আব্দু শুক্কুর এবং কুতুপালং উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক হাসান আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হাফেজ জয়নাল আবেদিন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি খায়রুল আমিন সাধারণ সম্পাদক কোষাধ্যক্ষ সদস্য সচিব সিনিয়র সদস্য সহ প্রমুখ।

প্রত্যয়ী একঝাঁক তরুণ-যারা সেবার হাত প্রশস্থ করে পাশে দাঁড়াতে চান সকল মানুষের। সেই সাথে সামগ্রীক উন্নয়নে ঝাঁপিয়ে পড়ে একটি স্বপ্নময় স্বদেশ বিনির্মান করতে উন্মুখ। এই স্বপ্নবাজ তরুণরাই গড়ে তোলেছেন পূর্ব টাইপালং উদ্দীপ্ত তরুণ সমবায় সমিতি নামের একটি সামাজিক সংগঠন।

পূর্ব টাইপালং উদ্দীপ্ত তরুণ সমবায় সমিতির সভাপতি খায়রুল আমিন বলেন, ইফতার মাহফিল পরিচালনায় যারা শারিরীক, মানসিক, মূল্যবান পরামর্শ এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন বিশেষ করে সমিতির সদস্যদের প্রতি অন্তরের অন্তস্থল থেকে মোবারকবাদ জ্ঞাপন করছি। প্রতি বছর আমরা এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....