• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

রোহিংগা ক্যাম্পে বজ্রপাতে বাবা-মেয়েসহ ০৩ জনের মৃত্যু

admin / ১৯৫ মিনিট
আপডেট সোমবার, ১০ মে, ২০২১

 

হেলাল উদ্দিন, উখিয়া
গত ১০ মে ২০২১ ইং তারিখ আনুমানিক ০৫.৩০ ঘটিকায় বজ্রপাতে উখিয়া উপজেলার বালুখালী রোহিংগা ক্যাম্প-১৮ তে বাবা-মেয়ে ও ক্যাম্প-১১ তে একজন মেয়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, শবে কদরের দিবাগত রাতে ক্যাম্প-১৮ ব্লক- এল/১৮  নিজ শেল্টারের সামনে মোঃ আবুল কালাম (৫৬), পিতাঃ ফকির আহমেদ ও তার মেয়ে উম্মে হাবিবা (০৭) (এফসিএন- ২৩২৭২৭)বজ্রপাতে বিদ্যুৎপিষ্ট হয়। স্থানীয় রোহিঙ্গারা তাদের নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবা-মেয়ে দুজনকে মৃত ঘোষনা করে। একই সময় প্বার্শবর্তী আরেক রোহিঙ্গা ক্যাম্প ১১, ব্লক- ডি/১৫ স্থ এলাকায় আরেক রোহিঙ্গা কিশোরী ঐশি (১৬), পিতাঃ হোসেন আহমেদ, এফসিএন নং- ১৯৩৭২০ বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরন করেন।

গত কয়েকদিনের ভ্যাপসা গরমে জনজীবন দূর্বিষহ হয়ে উঠলে সকালে কালবৈশাখী সাধারণ রোহিঙ্গাদের স্বস্তি ফিরিয়ে দিলেও ব্জ্রপাতে ৩ জনের মৃত্যু ক্যাম্প গুলোতে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....