• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

রোহিংগা ক্যাম্পে বজ্রপাতে বাবা-মেয়েসহ ০৩ জনের মৃত্যু

AnonymousFox_bwo / ৩৭০ মিনিট
আপডেট সোমবার, ১০ মে, ২০২১

 

হেলাল উদ্দিন, উখিয়া
গত ১০ মে ২০২১ ইং তারিখ আনুমানিক ০৫.৩০ ঘটিকায় বজ্রপাতে উখিয়া উপজেলার বালুখালী রোহিংগা ক্যাম্প-১৮ তে বাবা-মেয়ে ও ক্যাম্প-১১ তে একজন মেয়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, শবে কদরের দিবাগত রাতে ক্যাম্প-১৮ ব্লক- এল/১৮  নিজ শেল্টারের সামনে মোঃ আবুল কালাম (৫৬), পিতাঃ ফকির আহমেদ ও তার মেয়ে উম্মে হাবিবা (০৭) (এফসিএন- ২৩২৭২৭)বজ্রপাতে বিদ্যুৎপিষ্ট হয়। স্থানীয় রোহিঙ্গারা তাদের নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবা-মেয়ে দুজনকে মৃত ঘোষনা করে। একই সময় প্বার্শবর্তী আরেক রোহিঙ্গা ক্যাম্প ১১, ব্লক- ডি/১৫ স্থ এলাকায় আরেক রোহিঙ্গা কিশোরী ঐশি (১৬), পিতাঃ হোসেন আহমেদ, এফসিএন নং- ১৯৩৭২০ বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরন করেন।

গত কয়েকদিনের ভ্যাপসা গরমে জনজীবন দূর্বিষহ হয়ে উঠলে সকালে কালবৈশাখী সাধারণ রোহিঙ্গাদের স্বস্তি ফিরিয়ে দিলেও ব্জ্রপাতে ৩ জনের মৃত্যু ক্যাম্প গুলোতে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....