• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়া উপজেলা বিএমএসএফ এর প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

AnonymousFox_bwo / ২৪২ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

শুভেচ্ছা বার্তা ঃ

সম্মানীত উখিয়াবাসী ও সারা দেশের দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নেতৃত্ববৃন্দ।

আসন্ন ঈদুল- ফিতরের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উখিয়া উপজেলার কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নেতৃত্ববৃন্দরা শুভেচ্ছা বাণী দিয়েছেন।

 

বিশ্ব অতিমারী করোনার কারনে পর পর দু’ রমজান বিশ্বমুসলিমের কাছে প্রতিপালিত হয়েছে একটু ব্যতিক্রমী, একটু ভিন্ন রকম আমেজে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া অতিমারী করোনা ভাইরাস এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই রাষ্ট্রীয় বিধিবিধান মেনে মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগীর মধ্য দিয়ে গতবারের মত এবারও সুমহান পবিত্র রমজানের রোজা পালন করছেন। আগামীকাল মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর অনুষ্টিত হতে যাচ্ছে।

আগামী দিনে, প্রত্যেকের মাঝে ঈদের অনাবিল আনন্দ উৎসারিত হোক প্রতিটি ক্ষণ, সেকেন্ড, মিনিট, ঘন্টা, দিন, সপ্তাহ, মাস এবং সারা বছর।

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে এটাই বিএমএফ উখিয়া উপজেলা শাখার প্রত্যাশা।

ঈদ মোবারক সবাইকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....