• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সাদেক হোসেন খোকার ঈদের শুভেচ্ছা

AnonymousFox_bwo / ৩৫৫ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

 

 

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে উখিয়াবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকলকে ঈদের শুভেচ্ছা ও মোবারক বাদ জানিয়েছেন উপজেলা প্রেসক্লাব উখিয়া তথ্য ও গবেষণা সম্পাদক সাদেক হোসেন খোকা।

এক শুভেচ্ছা বার্তায় সকল সাংবাদিকসহ মুসলিম ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানব সমাজ। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘর বন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ।

এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদ্‌যাপন করতে হবে।

দেশের সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

পারস্পারিক ভ্রাতৃত্ববোধ,সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণ ভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন। জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন। সকলের সুস্থতা কামনা করছি।

শুভেচ্ছান্তে,
সাদেক হোসেন খোকা
তথ্য ও গবেষণা সম্পাদক, উপজেলা প্রেসক্লাব উখিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....