• রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যখন আমি প্রকৃতির নিয়মে বুড়িয়ে যাবো সবই তাঁর দান, সুমহান! জানেন, পুত্র সন্তান জন্মালেই কেন পিতার হাতে খুন হতে হয় নির্মমভাবে! উখিয়ায় রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ঐতিহাসিক ৬ দফা দিবস পালিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জোয়ান কতৃক, ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিংগা নাগরিক ধৃত উখিয়ার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিককে হাজার মানুষের ভালবাসা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উখিয়ায় পাহাড়ধ্বস প্রবণ এলাকায় ইউএনও’র সতর্কতা, জরুরী প্রয়োজনে 01882160082 পানি নিষ্কাশনের একমাত্র ড্রেনেজটি বন্ধ করে দেওয়ায়, উখিয়ার মালভিটা পাড়ার শত শত ঘর বাড়ি কোমর পানিতে সয়লাব ” ১১নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনুল কাদের চৌধুরী। বাংলাদেশে সংক্রমণের ৮০ শতাংশই ভারতীয় ধরন

উপ‌জেলা প্রেসক্লাব উ‌খিয়া’র শু‌ভেচ্ছা সফর ও ঈদ পূর্ণমিলনী অনুষ্টান সম্পন্ন

admin / ১৬৫ মিনিট
আপডেট রবিবার, ১৬ মে, ২০২১

প‌বিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা সফরের অংশ হিসেবে উপ‌জেলা প্রেসক্লাব উখিয়া’র এক ঝাঁক তরুন, উদ্যমী ও সৃষ্টিশীল গনমাধ্যম কর্মীদের উখিয়া মেরিনড্রাইভ হয়ে টেকনাফ সাবরাং ট্যুরিজমে এক ঝটিকা শু‌ভেচ্ছা সফর ঈদের পরের দিন সম্পন্ন হয়।।

সদ্য গঠিত উপজেলা প্রেসক্লাবের নুতন ক‌মি‌টির সভাপ‌তি সাংবা‌দিক মোসলেহ উদ্দিন ও সাধারণ সম্পাদক এম আবুল কালাম আজাদের নেতৃ‌ত্বে কার্যকরী প‌র্ষদের অন্যান্য দা‌য়িত্বশীলরা হ‌লেন যথাক্রমে সহ-সভাপতি এম আর আয়াজ র‌বি , সহ সভাপতি শাকুর মাহমুদ চৌধুরী ,পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম , যুগ্ন সাধারন সম্পাদক তানভীর শাহ‌রিয়ার, সাংগঠনিক সম্পাদক মারজান আহ‌মেদ চৌধুরী, অর্থ সম্পাদক হেলাল উ‌দ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক এম মোস্তফা কামাল আ‌জি‌জি, দপ্তর সম্পাদক মুস‌লিম উ‌দ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক সা‌দেক হো‌সেন খোকা প্রমুখ।
গত শ‌নিবার ১৫‌মে উ‌খিয়া থে‌কে টেকনাফ সফর শে‌ষে ইনানী সমুদ্রতী‌রে এক সংক্ষিপ্ত সাংগঠনিক বৈঠক অনু‌ষ্টিত হয়। এসময় বক্তারা ব‌লেন, বিভিন্ন জনের মুল্যবান বক্তব্যে উপজেলা প্রেস ক্লাবের নব গঠিত পর্ষদ একটি মহৎ লক্ষ্য ও উদ্দেশ্য অর্জনের অংশ হিসেবে সমাজ ও দেশ সেবার অংশ হিসেবে গনমাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ও বলিষ্ট ভুমিকা পালন করার প্রত্যয়ে সৃষ্টি হয়। আগামীতে উপজেলা প্রেসক্লাবকে অনেক চ্যালেঞ্জ, ষড়যন্ত্রের জাল ছিন্ন করে, মানব সেবা ও সমাজ সেবার মহান ব্রত নিয়ে এক দুঃসাহসীক  ভুমিকা পালন করার দায়িত্ব নিয়ে সামনে অগ্রসর হতে হবে।
বক্তব্যে আরও উঠে আসে, বিশ্বব্যাপি মহামা‌রি ক‌রোনাকা‌লে দে‌শের সাধারণ মানু‌ষের মা‌ঝে আ‌র্থিক দৈন্যদশা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। সরকা‌র নিতান্ত গরীব প‌রিবা‌রের জন্য কিছু ত্রাণ দি‌লেও তা সংখ্যার তুলনায় অ‌নেক কম।
ক‌রোনার এ সংক‌টে পর্যটন উপশহর উ‌খিয়ার ইনানীতে পর্যটক‌ শুণ্য হওয়ায় এর সা‌থে জ‌ড়িত কর্মমু‌খি মানু‌ষের জী‌বিকাও সংক‌টে প‌ড়ে‌ছে।
বক্তারা, সমুদ্র তী‌রে কর্মজী‌বি মানু‌ষের আ‌র্থিক সংকট কা‌টি‌য়ে উঠ‌তে সরকা‌রের আশু হস্ত‌ক্ষেপ কামনা ক‌রে‌ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....