• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

সাংবাদিক রোজিনা ইসলামের প্রতি সচিবালয়ে অন্যায় আচরন, হেনস্থার ঘটনায় উপজেলা প্রেসক্লাব উখিয়ার বিবৃতি

AnonymousFox_bwo / ২৯২ মিনিট
আপডেট মঙ্গলবার, ১৮ মে, ২০২১

 

প্রেস বিজ্ঞপ্তি
প্রথম আলোর জ্যেষ্ঠ সিনিয়র ক্রাইম অনুসন্ধানি প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবালয়ে দীর্ঘক্ষণ আটকে রেখে হেনস্তা এবং পরে শাহবাগ থানায় হস্তান্তরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা প্রেসক্লাব উখিয়ার নেতৃবৃন্দরা।

বিবৃতি দাতারা হলেন, সভাপতি মোসলেহ উদ্দিন, সহ-সভাপতি এম আর আয়াজ রবি, সহ-সভাপতি শাকুর মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সম্পাদক তানভীর শাহরিয়ার, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মারজান চৌধুরী, দপ্তর সম্পাদক মুসলিম উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল আজিজী, পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাংগীর আলম ইনানী, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আলম সিকদার নির্বাহী সদস্য, কফিল উদ্দিন আনু, সেলিম উদ্দিন বাপ্পী, নুরুল ইসলামসহ সকল সদস্যবৃন্দ।

বিবৃতিতে উপজেলা প্রেসক্লাবের নেতারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবালয়ের দুর্নীতির বিরুদ্ধে ধারাবিকভাবে সংবাদ প্রকাশ করা ও পেশাধারীত্বের অংশ হিসেবে তথ্য, উপাত্ত সংগ্রহ করার জন্য সচিবালয়ে গমনে রোজিনা ইসলামের সঙ্গে যে ন্যাক্বরজনক আচরণ করা হয়েছে, তা খুবই দুঃখজনক। এ ঘটনায় দেশের সমস্ত সাংবাদিকরা আজ উদ্বিগ্ন, ক্ষুব্ধ ও বিস্মিত। স্বাধীন ও অনুসন্ধানী সাংবাদিকতা এবং মুক্ত গণমাধ্যমের প্রতি ধারাবাহিক আক্রোশ, চরম বিদ্বেষ ও অবহেলার বাস্তব প্রতিফলন। সাংবাদিকতা পেশায়, কোনো নিরপরাধ সাংবাদিক যেন কোনোপ্রকার হয়রানির শিকার না হয়, সেটা সরকারকে নিশ্চিত করতে হবে, যেটা দেশের সাংবাদিক সমাজের একান্ত কামনা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....