• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

খুন করে লাশ সেফটিক ট্যাংকে: দুর্গন্ধ এড়াতে ট্যাংকের ঢাকনা প্লাস্টার করেন কথিত ইমাম

AnonymousFox_bwo / ২৯৯ মিনিট
আপডেট বুধবার, ২৬ মে, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

আজহারুল ইসলামকে খুন করে লাশ ৬ টুকরো করে মসজিদের ওজুখানার গেট সংলগ্ন সেফটিক ট্যাংকে লুকিয়ে রাখেন ইমাম আব্দুর রহমান। কিছুদিন পর সেখান থেকে দুর্গন্ধ বের হয়। তা দূর করার জন্য তিনি সেফটিক ট্যাংকের ঢাকনার ওপর মসজিদের নির্মাণ কাজের জন্য রাখা সিমেন্ট দিয়ে প্লাস্টার করে দেন।

বুধবার (২৬ মে) ঢাকার দক্ষিণখানে আজহারুল হত্যা মামলায় তার স্ত্রী আসমা আক্তার ও মসজিদের ইমাম আব্দুর রহমানের ১০ দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) অনুজ কুমার সরকার। রিমান্ড আবেদনে এই বর্ণনা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।

রিমান্ড আবেদনে বলা হয়, ইমাম আব্দুর রহমান আসমা আক্তারের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়লে ভিকটিম আজহার ইসলাম বিষয়টি জেনে যান। এ কারণে গত ২০ মে রাত ৯টার দিকে আজহারকে কৌশলে দক্ষিণখান থানাধীন সরদার বাড়ি সাকিনস্থ জামে মসজিদের দ্বিতীয় তলায় শয়ন কক্ষে ডেকে নেন আব্দুর রহমান। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। আজহারুল দরজার সামনে পড়ে যান। আব্দুর রহমান তখন আজহারুলের গলার ডানপাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে এ ঘটনা ও আলামত গোপন করতে আজহারুলের লাশ ৬ টুকরো করেন আব্দুর রহমান। পরে মসজিদের ওজুখানার গেটসংলগ্ন সেফটিক ট্যাংকের ভেতর লাশের টুকরোগুলো লুকিয়ে রাখেন। অনুসন্ধানে আসামিরা র‌্যাবের কাছে পূর্ব পরিকল্পনায় ও পরস্পর যোগসাজসে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এবং আব্দুর রহমান সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন বলে ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়।

আব্দুর রহমানের স্বীকারোক্তি ও তথ্যমতে র‌্যাব-১ এ টহল টিমের সহায়তায় দক্ষিণখান থানা পুলিশ ২৫ মে সকাল সাড়ে ৯টায় ওই মসজিদের ওজুখানার সেফটি ট্যাংক থেকে আজহারুলের খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ আজহারুলের স্ত্রী আসমা আক্তারকে গ্রেপ্তার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....