• রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যখন আমি প্রকৃতির নিয়মে বুড়িয়ে যাবো সবই তাঁর দান, সুমহান! জানেন, পুত্র সন্তান জন্মালেই কেন পিতার হাতে খুন হতে হয় নির্মমভাবে! উখিয়ায় রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ঐতিহাসিক ৬ দফা দিবস পালিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জোয়ান কতৃক, ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিংগা নাগরিক ধৃত উখিয়ার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিককে হাজার মানুষের ভালবাসা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উখিয়ায় পাহাড়ধ্বস প্রবণ এলাকায় ইউএনও’র সতর্কতা, জরুরী প্রয়োজনে 01882160082 পানি নিষ্কাশনের একমাত্র ড্রেনেজটি বন্ধ করে দেওয়ায়, উখিয়ার মালভিটা পাড়ার শত শত ঘর বাড়ি কোমর পানিতে সয়লাব ” ১১নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনুল কাদের চৌধুরী। বাংলাদেশে সংক্রমণের ৮০ শতাংশই ভারতীয় ধরন

খুন করে লাশ সেফটিক ট্যাংকে: দুর্গন্ধ এড়াতে ট্যাংকের ঢাকনা প্লাস্টার করেন কথিত ইমাম

admin / ২৬ মিনিট
আপডেট বুধবার, ২৬ মে, ২০২১

আইকন নিউজ ডেস্কঃ

আজহারুল ইসলামকে খুন করে লাশ ৬ টুকরো করে মসজিদের ওজুখানার গেট সংলগ্ন সেফটিক ট্যাংকে লুকিয়ে রাখেন ইমাম আব্দুর রহমান। কিছুদিন পর সেখান থেকে দুর্গন্ধ বের হয়। তা দূর করার জন্য তিনি সেফটিক ট্যাংকের ঢাকনার ওপর মসজিদের নির্মাণ কাজের জন্য রাখা সিমেন্ট দিয়ে প্লাস্টার করে দেন।

বুধবার (২৬ মে) ঢাকার দক্ষিণখানে আজহারুল হত্যা মামলায় তার স্ত্রী আসমা আক্তার ও মসজিদের ইমাম আব্দুর রহমানের ১০ দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) অনুজ কুমার সরকার। রিমান্ড আবেদনে এই বর্ণনা দিয়েছেন তদন্ত কর্মকর্তা।

রিমান্ড আবেদনে বলা হয়, ইমাম আব্দুর রহমান আসমা আক্তারের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়লে ভিকটিম আজহার ইসলাম বিষয়টি জেনে যান। এ কারণে গত ২০ মে রাত ৯টার দিকে আজহারকে কৌশলে দক্ষিণখান থানাধীন সরদার বাড়ি সাকিনস্থ জামে মসজিদের দ্বিতীয় তলায় শয়ন কক্ষে ডেকে নেন আব্দুর রহমান। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। আজহারুল দরজার সামনে পড়ে যান। আব্দুর রহমান তখন আজহারুলের গলার ডানপাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে এ ঘটনা ও আলামত গোপন করতে আজহারুলের লাশ ৬ টুকরো করেন আব্দুর রহমান। পরে মসজিদের ওজুখানার গেটসংলগ্ন সেফটিক ট্যাংকের ভেতর লাশের টুকরোগুলো লুকিয়ে রাখেন। অনুসন্ধানে আসামিরা র‌্যাবের কাছে পূর্ব পরিকল্পনায় ও পরস্পর যোগসাজসে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এবং আব্দুর রহমান সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন বলে ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়।

আব্দুর রহমানের স্বীকারোক্তি ও তথ্যমতে র‌্যাব-১ এ টহল টিমের সহায়তায় দক্ষিণখান থানা পুলিশ ২৫ মে সকাল সাড়ে ৯টায় ওই মসজিদের ওজুখানার সেফটি ট্যাংক থেকে আজহারুলের খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ আজহারুলের স্ত্রী আসমা আক্তারকে গ্রেপ্তার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....