• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

পালংখালীতে মরণঘাতী ইয়াবার টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২

AnonymousFox_bwo / ২৬৬ মিনিট
আপডেট মঙ্গলবার, ১ জুন, ২০২১

আইকন বিশেষ প্রতিবেদকঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীতে ইয়াবার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় গ্রুপের ২ জন আহত হয়েছে। আহতরা হল আনোয়ার হোসেন (জাবু) (৪৫) ও ছালেহ আহমদ প্রকাশ রশিদ বলী (৩৫)। এ ঘটনায় পালংখালীতে পুরো এলাকা জুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে। সোমবার (৩১ মে) রাত ৮ টার দিকে উপজেলার পালংখালী স্টেশনে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন , উপজেলার পালংখালী ইউনিয়নের ফারিরবিল এলাকার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন ( জাবু) ও ইয়াবা মামলা থেকে সদ্য কারামুক্ত ছালাহ আহামদ (প্রকাশ রশিদ বলী) পরস্পর মাদক ব্যবসায়ী পার্টনার ছিল।রশিদ বলী ইয়াবা মামলা নিয়ে কারাগারে থাকা অবস্থায় আনোয়ার হোসেন জাবুর কাছ থেকে ৬০ লাখ টাকা পাওনা ছিল। যা কারামুক্ত হয়ে ইয়াবার পাওনা ৬০ লাখ টাকা জাবুর কাছ থেকে রশিদ বলী দাবী করলে সোমবার রাত ৮ টার দিকে পালংখালী স্টেশনের একটি চায়ের দোকানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। যা এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। জাবুর নেতৃত্বে একটি সংঘবদ্ধ বাহিনী ছালা আহামদ প্রকাশ রশিদ বলীর উপর হামলা চালায়।

এসময় প্রাণ বাঁচাতে রশিদ বলী পাশের একটি দোকানে আশ্রয় নেয়। এদিকে রশিদ বলিকে আবারও হামলা করতে জাবু বাহিনীর লোকজন উৎপেতে থাকায় তাকে কেউ রক্ষা করতে এগিয়ে আসেনি।খবর পেয়ে স্থানীয় মেম্বার নুরুল হক দ্রুত এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদের সামনে এ হামলার ঘটনা ঘটেছে।এ বিষয়ে জানতে চাইলে, ছাত্রলীগের নেতা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে দাবী করেন তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী জানিয়েছেন, পালংখালীতে ইয়াবার টাকা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে শুনেছি।আহতদের মধ্যে ছালা আহামদ প্রকাশ রশিদ বলীকে হাসপাতালে নেয়া হয়েছে বলে তিনি জানান। আর আনোয়ার হোসেন জাবুকে স্থানী একটি ক্লিনিক থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সনজুর মোর্শেদের নিকট জানতে চাইলে তিনি বলেন, পালংখালীতে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনার ব‌্যাপারে কোন খবর পায়নি।

আইকন নিউজ টুডে/আর/০১০৬২০২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....