• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

উখিয়ার কুতুপালংস্থ লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অবৈধ বিদ্যুৎ সংযোগ : ৭ জনের বিরুদ্ধে মামলা, আটক-১

AnonymousFox_bwo / ২৭১ মিনিট
আপডেট বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

 

আইকন নিউজ ডেস্কঃ

উখিয়ার কুতুপালংস্থ লম্বাশিয়া রোহিঙ্গা বাজার এবং ক্যাম্পে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ায় ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ডিজিএম। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ইমাম উদ্দিন নামে এক ইলেকট্রিশিয়ানকে আটক করা হযেছে।

জানা গেছে বৃহস্পতিবার (৩ জুন) কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি উখিয়া জোনাল অফিসের ডিজিএম গোলাম সারোয়ার মোর্শেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার মামলা নং- ০৭, তারিখ- ৩/৬/২০২১।

মামলায় অপরাপর আসামীরা হলো কুতুপালং এলাকার ইউপি সদস্য হেলাল উদ্দিন, একই এলাকার ইমাম উদ্দিন, জাহাঙ্গীর আলম, মো: জসিমসহ ৭জন। এতে হেলাল উদ্দিনকে সহায়তাকারী হিসেবে অভিযুক্ত করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করেছে।

উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম গোলাম সারোয়ার মোর্শেদ বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্প এলাকায় কয়েকজন বাংলাদেশী নাগরিক বৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে রোহিঙ্গাদের দোকানে ও ঝুপড়ি ঘরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অপরাধে এবং সহায়তাকারী হিসেবে ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে৷

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা উখিয়া থানার উপ-পরিদর্শক মো: মনির জানিয়েছেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অপরাধে ৭ জনের নামে মামলা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ এর সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....