• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে!

” ১১নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনুল কাদের চৌধুরী।

AnonymousFox_bwo / ২৩৭ মিনিট
আপডেট শুক্রবার, ৪ জুন, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব শাহীনুল কাদের চৌধুরী, কে মঘাদিয়াবাসী পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায়
অত্র ইউনিয়নের নেতৃবৃন্দ সহ সাধারণ জনগন মানবতার সংবাদকে জানান,
সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী হচ্ছেন একজন সৎ শিক্ষিত ও সাহসী বঙ্গবন্ধুর সৈনিক।
শুধু তাই নয় শাহীন চৌধুরী চেয়ারম্যান হিসাবে ক্ষমতাকালীন ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও সর্বস্তরের জনগনের সুখে দু:খে পাঁশে দাঁড়িয়েছেন।
এই ব‍্যাপারে সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরীর কাছে জানতে চাইলে,
গনমাধ‍্যমকে জানান,
আমি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্যে বৃহত্তর চট্টগ্রামের মাটি ও গন মানুষের নেতা মিরসরাইবাসীর অহংকার সাবেক সফল মন্ত্রী ও বতর্মান এমপি জনাব ইন্জিনিয়ার মোশাররফ হোসেন এর স্বপ্ন বাস্তবায়নে মঘাদিয়াবসীকে সাথে নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে সুপরিকল্পিতভাবে কাজের মাধ্যমে এগিয়ে নিতে চাই
তাছাড়া
আগামীর মিরসরাই কান্ডারী আইটি বিশেজ্ঞ ইন্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল এর নির্দেশনা এবং পরামর্শক্রমে মাদকমুক্ত সন্ত্রাসমুক্ত খেলাধুলা এবং সাঃস্কৃতীক চর্চার মাধ্যমে বর্তমান প্রজন্মের যুবসমাজকে সাথে নিয়ে ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে চাই।
উল্লেখ যে এই মহামারী করোনাকালীন সময়ে শাহীন চেয়ারম্যান ব‍্যাক্তিগত তহবিল থেকে মঘাদিয়া ইউনিয়নের ৫০০শত গরিব অসহায় ও দিনমজুর মাঝে এান দিয়ে এলাকাবাসীর পাশে দাড়িয়েছেন।
শাহীন চেয়ারম্যান আরো বলেন অতিতের ন্যায় মঘাদিয়াবাসীর দোয়া ও ভালবাসা নিয়ে জনগনের সুখ দু:খের সাথী হয়ে সবসময় পাশে আছেন থাকবেন ইনশাআল্লাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....