• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এ বছরে নোবেল প্রাইজের জন্য মনোনীত বাংলাদেশী চিকিৎসক রায়ান সাদী কক্সবাজারে ৪২ কোটি টাকায় বনায়ন, নতুন রূপে সাজবে হিমছড়িসহ কক্সবাজার জেলা। পুলিশের প্রশিক্ষণ খাতে এনজিওগুলো শত শত কোটি টাকা অনুদান পেয়েছে : বেনজীর আহমেদ  রোহিঙ্গা ক্যাম্পে গত রাতেও ০১ জন খুন, অস্থিতিশীল অবস্থায় স্থানীয়রাও চরম আতংকে। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। র‍্যাব-৭ কর্তৃক ২ লক্ষ ৩৮ হাজার ইয়াবাসহ ০৩ জন আটক। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬ কোটি। উখিয়া রেঞ্জকর্মকর্তার তত্ত্বাবধানে উদ্ধারকরা ৩ শতাধিক বক অবমুক্ত করা হয় উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক রোহিঙ্গা ভলান্টেয়ারকে ধারালো অস্ত্রের আঘাতে নির্মমভাবে খুন। ঘুংধুম সীমান্তে চরম উত্তেজনায় এসএসসি ও সমমানের পরিক্ষার কেন্দ্র পরিবর্তন শাড়ি পরে কলেজে গেল ছেলে, ছবি পোস্ট করলেন ‘গর্বিত’ বাবা!

” ১১নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনুল কাদের চৌধুরী।

AnonymousFox_bwo / ২৩৪ মিনিট
আপডেট শুক্রবার, ৪ জুন, ২০২১

 

চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলা ১১নং মঘাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব শাহীনুল কাদের চৌধুরী, কে মঘাদিয়াবাসী পুনরায় দেখতে চাই চেয়ারম্যান হিসেবে।
অর্থ ইউনিয়নের নেএবৃন্দ সহ সাধারণ জনগন মানবতার সংবাদকে জানান,
সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী হচ্ছেন ,একজন সৎশিক্ষিত ও সাহসী বঙ্গবন্ধুর সৈনিক।
শুধু তাই নয় শাহীন চৌধুরী চেয়ারম্যান ক্ষমতাকালীন ইউনিয়নের প্রতিটি ওর্য়াড ও সর্বস্তরের মানুষের সুখে দুংখে পাঁশে দাঁড়িয়েছেন।
এই ব‍্যাপারে সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরীর কাছে জানতে চাইলে,
ওনি গনমাধ‍্যমকে জানান,
আমি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে ধারণ করে দেশ রত্ন মমতাময়ী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ‍্য ও চট্টগ্রাম এর মাটিও গন মানুষের নেতা মিরসরাই অহংকার সাবেক সফল মন্ত্রী ও বতর্মান এমপি জনাব ইন্জিনিয়ার মোশারফ হোসেন এর সপ্ন পূরনে।
মিরসরাই প্রতিটি গ্রাম কে শহরে রুপান্তরের অগ্রগতি ও হাতে হাত রেখে কাজ করার লক্ষ‍্য যেতে চাই।
এবং আমার প্রাণ প্রিয় মঘাদিয়াবাসীর পাশে ও তাকতে চাই।
শিক্ষা ব‍্যাবস্তা ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে এলাকাবাসির দোয়া ও ভোট চাই।
এবং মাদক ও সন্ত্রাস মুক্ত একটি ইউনিক ডিজিটাল ইউনিয়ন করতে আগ্রহী।
শুধু তাই আগামী মিরসরাই কান্ডারী আইটি বিশেষ অঙ্গ ইন্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল ভাইয়ের সাতে এক হয়ে কাজ করে যেতে চাই। ও একটি মাদক ও সন্ত্রাস ও ভূমিদূস‍‍্য ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে চাই। এই মহামারী করোনায় মধ‍্য ও আমার ব‍্যাক্তিগত তহবিল তেকেও গরিব ও দিনমজুর দের মাঝে এান দিয়েছি। ইনশাআল্লাহ ইউনিয়ন বাসীর পাঁশে আছি বতর্মান ও ভবিষ্যৎতে তাকবো মহান আল্লাহ্ আমাকেযেত দিন হায়াত রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....