• রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যখন আমি প্রকৃতির নিয়মে বুড়িয়ে যাবো সবই তাঁর দান, সুমহান! জানেন, পুত্র সন্তান জন্মালেই কেন পিতার হাতে খুন হতে হয় নির্মমভাবে! উখিয়ায় রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ঐতিহাসিক ৬ দফা দিবস পালিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জোয়ান কতৃক, ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিংগা নাগরিক ধৃত উখিয়ার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিককে হাজার মানুষের ভালবাসা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উখিয়ায় পাহাড়ধ্বস প্রবণ এলাকায় ইউএনও’র সতর্কতা, জরুরী প্রয়োজনে 01882160082 পানি নিষ্কাশনের একমাত্র ড্রেনেজটি বন্ধ করে দেওয়ায়, উখিয়ার মালভিটা পাড়ার শত শত ঘর বাড়ি কোমর পানিতে সয়লাব ” ১১নং মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনুল কাদের চৌধুরী। বাংলাদেশে সংক্রমণের ৮০ শতাংশই ভারতীয় ধরন

উখিয়ার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিককে হাজার মানুষের ভালবাসা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

admin / ৪৪ মিনিট
আপডেট রবিবার, ৬ জুন, ২০২১

এম আর আয়াজ রবি।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিক ছিলেন উখিয়ার কৃতি সন্তান, জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বিডিআর সুবেদার। তিনি ছিলেন দেশ মাতৃকার স্বাধীনতা যুদ্ধের অত্র এলাকার প্রথম সারির ফ্রিডম ফাইটার। আজীবন তিনি দেশ্ মাতৃকার সেবা করে গেছেন। তিনি ছিলেন একাধারে মুক্তিযোদ্ধা লীগ উখিয়া উপজেলার সভাপতি, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) উখিয়া উপজেলা শাখার সহ-সভাপতি। জাতির এই গর্বিত বীর মুক্তিযোদ্ধাকে উখিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করছেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব নিজাম উদ্দিন আহমেদ।

বাংগালীর  শ্রেষ্ট সন্তান, মুক্তিযোদ্ধা  আবু বক্কর সিদ্দিক আজ (৬ জুন ২০২১) রবিবার সকাল আনুমানিক ৭- ৪৫ টায়, কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন, ( ইন্নালিল্লাহি অইন্যা ইলাইহি রাজিউন)

সুত্র জানায়, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিককে তার পরিবার বার্ধ্যক্ষজনিত কারনে অসুস্থতা বোধ করলে প্রথমে উখিয়া সদর হাসপাতালে নিয়ে যান, কিন্তু উনার শাররিক অবস্থার অবনতি দেখে উখিয়া সদর হাসপাতালের কর্মরত ডাক্তার উনাকে জরুরী ভিত্তিতে কক্সবাজাত সদর হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭ টা ৪৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন। আজ বিকেল আনুমানিক ৫-৫০ মিনিটের দিকে উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা উপজেলা ও থানা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা তথা ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়। পরে মালভিটা পাড়া জামে মসজিদের কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে মরহুমের মৃত্যুতে হাইস্কুল মাঠে রাষ্ট্রীয় সম্মাননা প্রদানকালে মরহুমের বিভিন্ন কর্মজীবনের উপর স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন মরহুমের বাল্যকালের বন্ধু, উখিয়া-টেকনাফের সাবেক এমপি, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, কক্সবাজার বীর মুক্তিযোদ্ধা লীগের সম্মানীত সভাপত, বাংলাদেশ পরিবেশ আন্দোলন ( বাপা) উখিয়া উপজেলা শাখার সম্মানীত সভাপতি জাফর আলম চৌধুরী, মরহুমের সুযোগ্য একমাত্র সন্তান।

আইকন নিউজটুডে /আর/০৬০৬২৯২১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....