• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উখিয়ায় পাহাড়ধ্বস প্রবণ এলাকায় ইউএনও’র সতর্কতা, জরুরী প্রয়োজনে 01882160082

AnonymousFox_bwo / ২৩৮ মিনিট
আপডেট রবিবার, ৬ জুন, ২০২১

অতিবর্ষণের কারণে কক্সবাজারের উখিয়ায়-টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পসহ বিভিন্ন স্থানে পাহাড় ধ্বসের ঘটনায় প্রাণহানির ঘটেছে।

শনিবার গভীর রাতে একটি খুঁদে বার্তায় উখিয়া উপজেলার পাহাড়ধ্বসের আশংকাপূর্ণ এলাকায় বসবাসকারী জনসাধারণকে সতর্ক করা উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ।

বার্তাটিতে তিনি বলেছেন, অতিঝুকিপূর্ণ জনসাধারণকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়ার জন্য জনপ্রতিনিধিরা কাজ করছে। এব্যাপারে উপজেলা প্রশাসনকে তথ্য দিয়ে সকলের সহযোগিতা কামনা করছেন তিনি।

এ সংক্রান্ত যেকোন তথ্য প্রদান/প্রাপ্তি ও যোগাযোগের জন্য উপজেলা প্রশাসনের কন্ট্রোল রুমের নাম্বার 01882160082 যোগাযোগ করতে বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....