• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রসংগঃ সীমান্ত এলাকায় জন্মনিবন্ধন কার্যক্রম এবং স্থানীয়দের অসহ্য যন্ত্রনা ও বিড়ম্বনা ব্রেইন টিউমার আক্রান্ত তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন! প্রেক্ষিতঃ সীমান্তবর্তী এলাকার বিদ্যমান সমাস্যা ও জন্ম নিবন্ধন প্রক্রিয়ায় স্থানীয়দের অসহ্য বিড়ম্বনা ইউপি নির্বাচনের হাওয়া…. পালংখালী চেয়ারম্যান প্রার্থী ইন্জিনিয়ার রবিউল হোসেনের ১০ ইশতেহার ঘোষণা উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য উখিয়ার সিকদার বিলের তারেক ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার তাবৎ জীবনে জীবনসঙ্গীর প্রতি ভালবাসা অফুরান কালের বিবর্তনে বিলাসিতার রকম ফের এনজিও থেকে স্থানীয়দের ছাঁটাইয়ের হিড়িক, কিন্তু ভ্যানগার্ড কেউ নেই উখিয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ শীর্ষক সংবাদের প্রতিবাদ ও আমার বক্তব্য

উখিয়ায় পাহাড়ধ্বস প্রবণ এলাকায় ইউএনও’র সতর্কতা, জরুরী প্রয়োজনে 01882160082

admin / ৯৬ মিনিট
আপডেট রবিবার, ৬ জুন, ২০২১

অতিবর্ষণের কারণে কক্সবাজারের উখিয়ায়-টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পসহ বিভিন্ন স্থানে পাহাড় ধ্বসের ঘটনায় প্রাণহানির ঘটেছে।

শনিবার গভীর রাতে একটি খুঁদে বার্তায় উখিয়া উপজেলার পাহাড়ধ্বসের আশংকাপূর্ণ এলাকায় বসবাসকারী জনসাধারণকে সতর্ক করা উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ।

বার্তাটিতে তিনি বলেছেন, অতিঝুকিপূর্ণ জনসাধারণকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়ার জন্য জনপ্রতিনিধিরা কাজ করছে। এব্যাপারে উপজেলা প্রশাসনকে তথ্য দিয়ে সকলের সহযোগিতা কামনা করছেন তিনি।

এ সংক্রান্ত যেকোন তথ্য প্রদান/প্রাপ্তি ও যোগাযোগের জন্য উপজেলা প্রশাসনের কন্ট্রোল রুমের নাম্বার 01882160082 যোগাযোগ করতে বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর....