• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক! ফেসবুকে পরিচয় ও প্রেম-অতপরঃ এক কলেজ শিক্ষিকাকে কলেজ ছাত্রের বিয়ে! উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক নুরুল হুদা নির্বাচিত। উখিয়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল ও সম্মেলন কালঃ সভাপতি ও সাঃসম্পাদক পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই , মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ শিরীন আখতার। আসন্ন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক নির্বাচনে, সভাপতি পদে জাহাঙ্গীর কবির চৌধুরী স্পষ্টতঃ এগিয়ে। উখিয়ায় পয়ঃনিষ্কাশন ও পানি নিষ্কাশন ব্যবস্থার অপ্রতুলতা এবং ময়লা ফেলার নির্দিষ্ট ভাগাড়ের অভাব। দেশে প্রতিবছর পানিতে ডুবে ১৪ হাজারের বেশি শিশুর মৃত্যু হয়। যানযট নিরসন ও বনভুমি রক্ষার্থে কঠোর সিদ্ধান্তে যাচ্ছেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার।

উদ্বোধনের আগেই ৩ কোটি টাকার সেতুর সংযোগ সড়কে ধস

AnonymousFox_bwo / ২০৯ মিনিট
আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১

 

পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রামে আত্রাই নদীর ওপর দুই কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত সেতু উদ্বোধনের আগেই ধসে পড়েছে এর সংযোগ সড়ক।
সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সেতুর দক্ষিণ পাশের সংযোগ সড়ক ধসে একটি ট্রাক উল্টে পাশের বসতবাড়ির ওপর পড়ে। এ সময় বিকট শব্দে বাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক রমজান আলী শেখ। এ ঘটনায় তার স্ত্রী ও মাজেদা খাতুনসহ ৩ জন আহত হন। আহত বাকি দুজনের নাম ফেরদৌসী খাতুন (৩৭) ও ফাহিম হোসেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বনগ্রাম হাট যানজট মুক্ত করতে এর পূর্ব পাশে মহাসড়কের উত্তরে আত্রাই নদীর উপর চলতি অর্থবছরে সেতুটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)।
এ ঘটনায় স্থানীয়রা কাজের ঠিকাদার ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনিয়মের বিরুদ্ধে উত্তেজিত হয়ে উঠে। তাদের দাবি কাজের প্রথম থেকেই ব্রিজ ও সংযোগ সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ করে আসছিলাম।
এদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, ব্রিজের উত্তর পাশে সড়কের পুতে রাখা পিলার ধসে পড়ে গেছে। সড়কের বিভিন্ন স্থানে ধসের সৃষ্টি হয়েছে।
প্রকল্প কাজের ঠিকাদারের সাথে বার বার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
সাঁথিয়া উপজেলা নির্বাহী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আবুল হাশেমকে ফোনে পাওয়া যায়নি। তিনি সাঁথিয়ায় অতিরিক্ত দায়িত্ব পালন করায় সোমবার অফিসে আসেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....