• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, কথিত প্রেমিক কক্সবাজারের রেজা চট্টগ্রামে আটক ভোটার প্রক্রিয়ায় রোহিঙ্গা অধ্যুষিত সীমান্ত এলাকার জন্য ইসি সচিবালয় কর্তৃক ঘোষিত নির্দেশিকা। কক্সবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ মনোনীত হয়েছেন’ উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী নাদিম আবাসিক হোটেলে মিলল এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক। বনের জন্য কক্সবাজার হবে মডেল জেলা-প্রধান বনসংরক্ষক কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেড মাঝিসহ ০২জন নিহত। আর্থিক খাতে লুটপাটের দায় জনগণ শোধ করবে কেন? মাদক ও ইয়াবার বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রেখে তরুণ সমাজকে রক্ষা করুণ । কক্সবাজার জেলা বিএমএসএফ এর জরুরী সভা অনুষ্ঠিত উখিয়া স্পেশালাইজড হসপিটাল এ জনপদের চাহিদা, আশা-আকাঙ্ক্ষা পুরণে সক্ষম? নাকি শুধুই গতানুগতিক!

বোট ক্লাবেই অচেতন হয়ে পড়েছিলেন পরীমনি

AnonymousFox_bwo / ২১৯ মিনিট
আপডেট বুধবার, ১৬ জুন, ২০২১

 

বোট ক্লাবেই অচেতন হয়ে পড়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। সেখান থেকে দ্রুত তাকে কোলে করে দৌঁড়ে বেরিয়ে আসেন কস্টিউম ডিজাইনার জিমি। বোট ক্লাবের সিসি ক্যামেরায় ধরা পরেছে এমন দৃশ্য।
৯ জুন, রাত ১২টা ২২ মিনিট। ঢাকা বোট ক্লাবের সামনে এসে দাঁড়ায় একটি কালো রঙের প্রাইভেট কার। নামতে দেখা যায় চিত্রনায়িকা পরীমনি, অমি ও জিমিকে। একটু পর গাড়ি থেকে নামনে বনি। ক্লাবের রিসিপশন অতিক্রম করে তাদের ভেতরে প্রবেশ করতে দেখা যায়।
দেড় ঘণ্টা পর পরীমনিকে অচেতন অবস্থায় কোলে নিয়ে বের হতে দেখা যায় জিমি ও এক নিরাপত্তা কর্মীকে। ক্লাবে কালো রঙয়ের গাড়িতে এলেও বাইরে এসে সাদা রঙয়ের একটি প্রাইভেট কারে উঠতে দেখা যায় তাদের।
সেখান থেকে রাত ৩টা ৫২ মিনিটে বনানী থানায় আসেন পরীমনি। প্রবেশ করেন ডিউটি অফিসারের কক্ষে। কিছুক্ষণ পর সেখান থেকেও বেরিয়ে যান তারা। পুলিশ সেখান থেকে অচেতন পরীমনিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে পাঠিয়ে দেয়।
এদিকে রোববার মধ্যরাতের পর পরীমনির মামলায় গ্রেপ্তার অমির অফিসে অভিযান চালিয়েছে সাভার থানা পুলিশ। উত্তরা তিন নম্বর সেক্টরের ৭/এ রোডের ভবনে অভিযান চালিয়ে ১৩২টি পাসপোর্ট উদ্ধার করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর....